Homeবিনোদন‘অকৃতজ্ঞ’ তকমা পেলেন রাশমিকা

‘অকৃতজ্ঞ’ তকমা পেলেন রাশমিকা

ভক্ত অনুরাগীর ভালোবাসে যেমন তারকাকে মাথায় তুলে রাখেন একইভাবে ঘৃণার কারণে সমালোচনা করার অধিকারও যেন রাখেন। দক্ষিণের বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা এরই মধ্যে জাতীয় ক্রাশ হিসেবেও পরিণত হয়েছেন ।

ভক্তের ভালোবাসা ব্যতীত এমনটাতো সম্ভব নয়। তবে সাম্প্রতিক সময়টা তার মোটেই ভালো যাচ্ছে না। বলিউডে অভিষেক হতে না হতেই একের পর এক সমালোচনা তৈরি হচ্ছে তাকে নিয়ে। সবশেষ সমলোচনা তৈরি হয় দক্ষিণী ছবির সমালোচনা করায়। ইতোমধ্যে ‘অকৃতজ্ঞ’ তকমা পেয়েছেন এ সুন্দরী।

সাম্প্রতিক সময়ের সমালোচনার প্রথমবার ট্রোলড হয়েছেন ‘কান্তারা’ ছবিটি দেখেননি এমন কথা বলে। এরপর তার বিরুদ্ধে দক্ষিণের সিনিয়র অভিনয়শিল্পীদের সম্মান না করার অভিযোগও উঠেছে। সবশেষ মন্তব্যে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। মন্তব্যে রাশমিকা দক্ষিণী ছবির গানের সঙ্গে বলিউডের গানের তুলনা করেছেন। দক্ষিণী ছবির চাইতে বলিউডের ছবি রোমান্সে অনেক এগিয়ে, সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেছেন। তিনি বলেছেন, রোমান্টিক গানে বলিউডকে টেক্কা দিতে পারবে না দক্ষিণী ইন্ডাস্ট্রি। দক্ষিণী ছবিতে কেবল ‘মসলাদার চটক’, রোমান্সের ছিটেফোঁটা নেই।

রাশমিকার এমন মন্তব্যে বলিউডে রীতিমতো সমালোচনার ঝড় উঠেছে। টুইটারে দক্ষিণী ছবি সংশ্লিষ্ট ও ভক্তরা তাকে রীতিমতো ট্রোলড করছেন। টুইটে একজন লিখেছেন, এ কারণে কন্নড়রা তাকে দু’চোখে দেখতে পারে না। কথা বলবার আগে দু’বার ভাবেও না কী বলছে। নির্বোধ কোথাকার।

বলিউডে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন রাশমিকা। ‘মিশন মজনু’ ছবির মধ্য দিয়ে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। এ ছাড়া কাজ করবেন বিশাল ভেলের ‘গুডবাই’ ছবিতে। এই ছবিতে আরও অভিনয় করবেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তা। ‘অ্যানিমেল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করবেন। এ ছাড়া খুব শিগগিরই ‘পুষ্পা-২’ ছবির শুটিংয়ে অংশ নেবেন তিনি।

সর্বশেষ খবর