অদ্ভুত বিয়ের প্রস্তাব পেলেন উর্বশী!

- Advertisement -

বলিউড ইন্ড্রাস্ট্রিতে অবিবাহিত নায়িকাদের মধ্যে এখন জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন উর্বশী রাউতেলা। পেয়েছেন অসংখ্য প্রেম আর বিয়ের প্রস্তাব। সম্প্রতি তিনি মুম্বাই মিডিয়ার এক সাক্ষাৎকারে এক অদ্ভুত প্রস্তাবের বিষয়ে মুখ খোলেন।

উর্বশী রাউতেলা ২০১৩ সালে একটি রোমান্টিক কমেডি ‘সিংহ সাব দ্য গ্রেট’ ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু করেন। ওই ছবিতে তার সঙ্গে আরও ছিলেন সানি দেওল, অমৃতা রাওয়ের মতো অভিনয়শিল্পী। শুধু অভিনয় নয়, ২০২১ সালে তার মুক্তি পায় তার প্রথম আন্তর্জাতিক মিউজিক অ্যালবাম।

তার সৌন্দর্য, মিউজিক আর অভিনয়শৈলীর দক্ষতায় অনেক পুরুষেরই হৃদয়ে দোলা দেয় ফাগুনের হাওয়া। আর এমনই এক ফাগুন হাওয়ার বিষয়ে মিডিয়ায় মুখ খুলেছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

অদ্ভুত মনে হয়েছে এমন এক প্রস্তাবের বিষয়ে তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘হ্যাঁ, এমন অনেক অদ্ভুত প্রস্তাবই আমি পেয়েছি। তবে এর মধ্য থেকে একটি প্রস্তাব সত্যি আমার অবাক লেগেছে।’

বলিউড এই সুন্দরী বলেন, মিশরীয় এক গায়কের বিয়ের প্রস্তাব পেয়েছিলেন তিনি। তবে সেই গায়ক ছিলেন বিবাহিত। একটি নয়, দুজন স্ত্রী রয়েছে তার। সন্তানের সংখ্যাও ছিল চারজন। এমন প্রস্তাবে রাজি হওয়ার কোনো কারণ না থাকায় বিনয়ের সঙ্গেই প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই বলি নায়িকা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ