অবশেষে বাপ্পীকেই বিয়ে করছেন অপু বিশ্বাস!

0
524
অপু বিশ্বাস

অপু বিশ্বাস ঢাকাই চলচ্চিত্রের এক জনপ্রিয় নাম। অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই। সম্প্রতি হাল আমলের আরেক তারকা বাপ্পীর সাথে নতুন ঘর বাঁধাকে কেন্দ্র করে আবার অলোচনায় এসছেন তিনি।

অপু বিশ্বাস ২০০৮ সালে ঢাকাই চলচ্চিত্রের কিং খান শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু শাকিবের ছাড়াছাড়ির বছর দুই পর আবারো অপুর মনে হচ্ছে, সুযোগ থাকলে আবারো তিনি ইসলাম ধর্ম ছেড়ে হিন্দু ধর্মে ফিরে যাবেন।

শাকিবের সঙ্গে গোপনে ঘরসংসার অতঃপর বিচ্ছেদের পরও বিভিন্ন সংবাদ মাধ্যমে অপুর ইসলাম ধর্ম গ্রহণ নিয়ে কথা উঠে। সম্প্রতি কথা হচ্ছে তার দ্বিতীয় বিয়ে নিয়ে।

আবারও বিয়ে করার কোনও পরিকল্পনা আছে কিনা- জানতে চাইলে অপু বিশ্বাস সরাসরি না বললেও বিয়ের ইঙ্গিত দিয়েছেন। প্রতিটি ক্ষেত্রে পরিবারের সহযোগিতা পেয়েছেন, তাই তারা যা চাইবেন সে ইচ্ছাই পূরণ করবেন বলে জানান।

বিয়ে নিয়ে পরিকল্পনা কী জানতে চাওয়া হলে অপু বলেন, ‘নট শিওর, বাট দেখা যাক। যেহেতু বরাবরই আমার পরিবার আমাকে সবচেয়ে বেশি হেল্প করেছে। আমার ধর্ম আমাকে যেখানে প্রেফার করছে, তো দেখা যাক।’

এ খবর গণমাধ্যমে প্রচার হওয়ার পর থেকেই ভক্তদের মনে জেগেছে নতুন কৌতূহল। কাকে বিয়ে করছেন অপু বিশ্বাস! অপু যেহেতু এ বিষয়টা পরিবারের উপর ছেড়ে দিয়েছেন তারপরও তারকা মানেই গুঞ্জন। যে গুঞ্জনের রেশ গিয়ে ঠেকেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পর্যন্ত। যার প্রমাণ সোশ্যাল মিডিয়ায় টুঁ মারলেই পাওয়া যায়। অনেকেই মনে করছেন,‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে জুটি বেধে অভিনয় করার সময় থেকেই বাপ্পী-অপু ঘনিষ্ঠ। একজন অপরজনকে সময় দিচ্ছেন। যার কারণে অনেক ভক্ত ধারণা করেই নিচ্ছেন, অপু-বাপ্পীর প্রণয় ঘটতে যাচ্ছে। যেহেতু ধর্মের দিক থেকেও তারা এক। আর এ গুঞ্জন আরো ঢালপালা মেলে গণমাধ্যমে ধর্ম নিয়ে অপু নিজের অবস্থান পরিষ্কার করার পর। সবার ধারণা, বাপ্পীকে বিয়ে করতেই অপু নিজ ধর্মে ফিরে গেছেন।

তবে দ্বিতীয় স্বামী হিসেবে তিনি যে বাপ্পীকেই বেছে নিচ্ছেন এটাও স্পষ্ট নয়। কারণ এর আগে তিনি বাপ্পীর সাথে ঘর বাঁধার গুঞ্জনকে উড়িয়ে দিয়ে বলেছিলেন, ‘বাপ্পী আমার বয়সে এক হতে পারে। কিন্তু সে জুনিয়র আর্টিস্ট। একজন জুনিয়র আর্টিস্টকে বিয়ে করতে যাব কেন আমি। অপু বিশ্বাসের তো একটা লেভেল আছে।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। ২০১৬ সালে ১০ এপ্রিল একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রাম খান জয়কে সঙ্গে নিয়ে বিয়ে ও সন্তানের ব্যাপারে প্রথম মুখ খোলেন অপু। এর কয়েক মাস পরেই তাদের বিচ্ছেদ হয়।

Leave a Reply