অবশেষে জানা গেল সোনমের ছেলের প্রকৃত নাম!

- Advertisement -

মা হওয়ার এক মাস পূর্ণ করলেন সোনম কাপুর। সেই আনন্দঘন মুহূর্ত ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সোনম আনন্দ দম্পতি। সঙ্গে জানালেন ছেলের প্রকৃত নাম। কেন এই নাম বেছে নিয়েছেন তারও দীর্ঘ ব্যাখ্যা দিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর।

শনিবার (২০ আগস্ট) লন্ডনের একটি হাসপাতালে পুত্রসন্তানের মা হয়েছিলেন তিনি। এরপর থেকেই তার ছেলের নাম কী রাখা হয়েছে, তা জানতে ভক্তদের আগ্রহ দিন দিন বেড়েই চলেছে। এত দিন সোনম কাপুর ভক্তদের কাছে ছেলের ডাকনাম প্রকাশ করেছিলেন। তবে জানাননি ছেলের প্রকৃত নাম। সেই অপেক্ষার এবার অবসান ঘটল।

আগে সোনম কাপুর এবং আনন্দ আহুজা প্রথম সন্তানের ডাকনাম রেখেছিলেন ‘সিম্বা’। ‘লায়ন কিং’ ছবির পশু যুবরাজের নাম অনুসারেই নবজাতকের নাম রেখেছেন তারা। দর্শকদের জানিয়েছিলেন সিংহের মতো তেজস্বী, বলীয়ান হয়ে উঠতেই এমন ডাকনাম রেখেছেন তারা।

এবার ছেলের প্রকৃত নাম প্রকাশ্যে এনেছেন এই তারকা জুটি। মঙ্গলবার ( ২০ জানুয়ারি) ইনস্টাগ্রামে সোনম কাপুর জানান, তাদের ছেলের নাম রাখা হয়েছে বায়ু কাপুর আহুজা।

এই নাম বেছে নেয়ার কারণ হিসেবে এই বলিউড অভিনেত্রী জানান, বায়ু হলো পঞ্চভূতের অন্যতম। তিনি শ্বাসপ্রশ্বাসের ধারক, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা।

তাছাড়া বায়ু হলো জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী— সকল দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। বায়ু যেমন জীবনের জন্ম দিতে পারে, তেমনি শয়তানের বিনাশও করতে পারে অনায়াসে। বায়ু বীর, সাহসী এব‌ং সুন্দর।

তাই ছেলের নাম বায়ুই রাখা হয়েছে। এক মাস পূর্ণ হওয়ায় সেই আনন্দ কেক কেটে পূর্ণও করেছেন তারা। পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, একই রঙের পোশাক পরা সোনম, আনন্দ আর তাদের একমাত্র সন্তান বায়ু। তবে ছেলের মুখ এখনো প্রকাশ্যে আনেননি এই জনপ্রিয় জুটি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ