অভিযোগ অনুযায়ী এজাহার গ্রহণ করেনি পুলিশ: নিহত আনুশকার বাবা-মা

তাদের দেয়া তথ্যমতো পুলিশ এজাহার নেয়নি বলে অভিযোগ করেছেন রাজধানীর কলাবাগানের ধর্ষণের পর হত্যার শিকার স্কুলশিক্ষার্থীর বাবা-মা।

বুধবার বাংলাদেশ মহিলা পরিষদ আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ অভিযোগ করেন। সুষ্ঠু বিচার বিচার পাওয়া নিয়েও সংশয় প্রকাশ করেন তারা।

বিভিন্ন সংবাদ মাধ্যমে বিশেষত সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘটনার শিকার স্কুলছাত্রীকে হেয় প্রতিপন্ন করে যেসব বক্তব্য প্রচার হচ্ছে তার প্রতিবাদসহ তিনদফা দাবী নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে বাংলাদেশ মহিলা পরিষদ। জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এই সংবাদ সম্মেলনে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ডা. ফৌজিয়া মোসলেম ঘটনার সুষ্ঠু তদন্ত দাবী করেন।


আরও পড়ুন>>


নিহত আনুশকার বাবা আল আমিন আহমেদ জানান, এই ঘটনায় অভিযুক্ত দিহানের বাকী বন্ধুদের অব্যাহতি দেয়া হয়েছে, তাদের কথামতো মামলার এজাহার গ্রহণ করা হয়নি।

আনুশকার মা নুরে আমিন দাবী করেন, অপহরণ করা হয়েছিল তাদের মেয়েকে। দিহানের বাবা মার কাছে কোন গণমাধ্যম যাচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি। তন বলেন, স্বচ্ছ ও সঠিকভাবে ডিএনএ পরীক্ষা কার্যকর করা হোক। সেইসাথে দিহানের সঙ্গে যারা হাসপাতালে ছিল তাদের সংশ্লিষ্টতার বিষয়ে পুর্ণাঙ্গ তথ্য প্রকাশ করা হোক। যথা সময়ে স্বচ্ছ ও ন্যায় বিচার নিশ্চিত করা হবে। আমার পরিবার যাতে কোন প্রকার হয়রানির শিকার না হয় এ ব্যাপারে সরকারের সহযোগিতা চাই।

মামলাটি দ্রুত বিচার আদালতে সম্পন্ন করার দাবী জানান তারা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: