Homeবিনোদনঅর্থহীন ছাড়লেন গিটারিস্ট শিশির

অর্থহীন ছাড়লেন গিটারিস্ট শিশির

দেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড দল অর্থহীন থেকে সরে দাঁড়ালেন গিটারিস্ট এবং কিবোর্ডিস্ট শিশির আহমেদ৷ সোমবার (৬ মার্চ) রাতে অর্থহীনের ফেসবুক পেজে দেয়া এক পোস্টে এ তথ্য জানানো হয়েছে।

গত ৩ মার্চ অর্থহীন ত্যাগ করেন শিশির।

অর্থহীনের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে বলা হয়, ২০০৩ সালে অর্থহীনের চতুর্থ অ্যালবাম ‘ধ্রুবক’ বের হয়েছিল। এই অ্যালবামে অর্থহীনের লাইনআপে একটা পরিবর্তন আসে। পিকলুর পাশাপাশি শিশির আহমেদ গিটারিস্ট এবং কিবোর্ডিস্ট হিসেবে নিযুক্ত হয়।

অর্থহীনের ২৫ বছরের যাত্রায় শিশির মিশে আছে প্রায় ২০ বছর ধরে। এই দীর্ঘ যাত্রার সমাপ্তি ঘটল এ মাসের ৩ তারিখ (৩ মার্চ)। অত্যন্ত দুঃখের সাথে খুব অসম্ভব রকমের এই খবরটা আপনাদের সবাইকে দিতে হচ্ছে আজ!

ফেসবুক পোস্টে বলা হয়, আমাদের শিশির ব্যক্তিগত কারণে ব্যান্ড ত্যাগ করেছে সেদিন। শিশিরের জন্য অনেক অনেক শুভকামনা রইল। তার কাছ থেকে আরও অনেক অসম্ভব সুন্দর গানের অপেক্ষায় থাকলাম আমরা সবাই।

অর্থহীনের স্ট্যাটাসের কিছু সময় পর শিশির তার নিজের ভেরিফাইড পেজ থেকে স্ট্যাটাস দেন।

যেখানে তিনি লেখেন, আপনারা জেনে হয়তো কষ্ট পাবেন যেভাবে আমার লাগছে। দীর্ঘ ২০ বছরের যাত্রা অর্থহীনের সাথে আমার এখানেই শেষ। অর্থহীনের সাথে যুক্ত নেই আর এই চিন্তাই আমাকে অনেক কষ্ট দিচ্ছে। সুমন ভাইকে ধন্যবাদ আমাকে ছোট ভাইয়ের মতো এত বছর আগলে রাখার জন্য।

তাকে ছাড়া হয়তো এতদূর আসা সম্ভব হতো না। শুভকামনা রইলো মার্ক, মহান, টিটু ভাই এবং সকল ম্যানেজমেন্ট টিমের জন্য। আমি সবসময় অর্থহীনের পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকব। অর্থহীন এবং অর্থহীনের সব অদ্ভুত দলের কাছে আমি অনেক কৃতজ্ঞ থাকব কেননা আপনাদের ছাড়া আমি এতদূর আসতে পারতাম না। আমার সকল ব্যান্ড মেম্বারের প্রতি রইল অনেক শুভকামনা। আপনাদের সবার জন্য অনেক ভালোবাসা এবং কৃতজ্ঞতা। সবাই দোয়া করবেন আমার জন্য।

সর্বশেষ খবর