অসহায় মানুষদের মাঝে মাক্স ও শীতবস্ত্র বিতরণ

- Advertisement -

মো:তামিম সরদার,পিরোজপুর প্রতিনিধি।।

পিরোজপুরের জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হতদরিদ্র অসহায় মানুষদের মাক্স ও শীতবস্ত্র দিয়েছেন জেলা প্রশাসক। আজ রোববার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে কয়েক শতাধিক হতদরিদ্র মানুষ জেলা প্রশাসক বদলি আদেশ প্রত্যাহারের জন্য মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করলে এ সময় তাদের শান্ত করার লক্ষে মাক্স ও শীতবস্ত্র প্রদান করেন সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো: আল এমরান খাঁন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ পিরোজপুরের মানবিক ডিসির বদলী না করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানায়।

এসময় সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন দির্ঘদিন চাকুরীর কারনে আপনাদের সাথে পিরোজপুরে থাকার সময়ে সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চাকুরীর কারনে এখান থেকে বিদায় নিলেও আপনার যে কোন সময়ে ফোনে করলে আমাকে পাশে পাবেন।

বুধবার (০৫ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ তথ্য জানানো হয় পিরোজপুরের ডিসি আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ