আইপিএল থেকে ছিটকে গেলেন জাদেজা

- Advertisement -

চলতি আইপিএলকে স্মরণীয় করে রাখতে পারতেন চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। মৌসুমের শুরুতে পেয়েছিলেন চেন্নাইয়ের অধিনায়কত্ব। তবে ব্যর্থতার জন্য নেতৃত্ব থেকে সরে দাঁড়ান তিনি। সেই দুঃস্বপ্নের পর এবার আইপিএল থেকেই ছিটকে পড়লেন ভারতের এই অলরাউন্ডার।

মৌসুমের শুরুতে অধিনায়কত্ব পেয়েও নিজেকে প্রমাণ করতে পারেননি জাদেজা। সঙ্গে পুরো মৌসুমে বাজে ফর্মের পর এবার চোট নিয়ে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তিনি।

চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাশী বিশ্বনাথ বলেন, ‘তার পাঁজরে চোট লেগেছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচ খেলার সময়ই। আমাদের মাত্র দুই ম্যাচ বাকি আছে। সামনে তার আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। তাই আমরা তাকে নিয়ে আর কোনো ঝুঁকি নিতে চাই না।’

জাদেজা দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে চেন্নাই সুপার কিংসের সবশেষ ম্যাচটিও মিস করেছেন। বিশ্বনাথ বলেন, ‘সে ব্যাটিং ও বোলিংয়ের সময় ব্যথা অনুভব করছিল। তাই আমরা মনে করছি, তাকে বিশ্রামে রাখাই ভালো সিদ্ধান্ত হবে। আমরা বিসিসিআইকে (ভারতীয় বোর্ড) এ বিষয়ে জানিয়েছি।’

এদিকে ভারত জাতীয় দলের টিম ম্যানেজমেন্টকে জাদেজার ইনজুরি সম্পর্কে জানানো হয়েছে কি না, সে সম্পর্কে প্রশ্ন উঠেছে। ‘ক্রিকবাজ’ জানিয়েছে, জাতীয় দলের প্রধান নির্বাচক চেতন শর্মাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি কোনো জবাব দিতে রাজি হননি।

আইপিএলের ১৫তম আসরটা মোটেই ভালো যাচ্ছে না চেন্নাই সুপার কিংসের। গতবারের চ্যাম্পিয়নরা গ্রুপপর্ব থেকেই বাদ পড়ে গেছে। যদিও এখনো দুটি ম্যাচ বাকি আছে তাদের। ১১ ম্যাচে মাত্র চার জয়ে টেবিলের নয়ে আছে গতবারের আইপিএল চ্যাম্পিয়নরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ