আজ মুক্তি পাচ্ছেন না পরীমণি

- Advertisement -

মাদক মামলায় জামিন পেলেও আজ মুক্তি পাচ্ছেন না চিত্রনায়িকা পরীমণি। মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের জেল সুপার হালিমা খাতুন।

তিনি বলেন, কারাগারের নিয়ম অনুযায়ী সন্ধ্যা ৬টার মধ্যে পরীমণির জামিনের কাগজপত্র কারাগারে এসে না পৌঁছায় মুক্তি পাচ্ছেন না। লকারে ঢোকানোর আগে কারা কর্তৃপক্ষের হাতে কাগজপত্র এসে পৌঁছালে আসামিকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। কিন্তু সন্ধ্যা পর্যন্ত পরীমণির জামিনের কাগজ আমরা হাতে পাইনি। এ জন্য তাকে লকারে ঢোকানো হয়েছে। ফলে আজ মুক্তির সুযোগ নেই। আজ কাগজপত্র হাতে পেলেও নিয়ম অনুযায়ী আগামীকাল বুধবার সকালে মুক্তি পাবেন পরীমণি।

এর আগে দুপুরে পরীমণির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদরদফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে। ৫ আগস্ট এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ