আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আসলাম হোসেন, আটঘরিয়া প্রতিনিধি।।

পাবনা জেলার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা আজ শনিবার সকাল ১০ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাজপাড়া ইউ পি চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর মিয়ার পরিচালনায় আমন্ত্রিত অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ বাবু বলেন আওয়ামী লীগ একটি শক্তিশালী ও গণতান্ত্রিক সংগঠন।

এই সংগঠনের সকল কর্মকাণ্ড দলীয় নিময়-নীতি অনুযায়ী পরিচালিত হয়ে থাকে। প্রতিটি সংগঠনের চালিকা শক্তিকে গতিশীলতা আনয়নে সম্মেলন একটি বিরাট ভূমিকা রাখে। দলীয় সম্মেলনের মাধ্যমে সংগঠনে গতি সঞ্চারিত হয়ে থাকে।

বেশ কয়েক বছর ধরে সম্মেলন না হওয়ার কারনে সংগঠনের মধ্যে কিছু অনুপ্রবেশ কারী নেতৃত্বের বিকাশ ঘটেছে যা সংগঠনের কার্যক্রম কে ঝুঁকির মধ্যে ফেলেছে যা আভ্যন্তরীণ দলীয় কোন্দল ফুটে উঠেছে। যা অনভিপ্রেত।


আরও পড়ুন>>


তিনি দ্ব্যার্থহীন কন্ঠে বলেন,আওয়ামী লীগ সংগঠন দেশ ও জনগণের কল্যাণে সর্বদায় কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ কারো একার দল নয়। এটি স্বাধীনতার পক্ষের সংগঠন।

দলীয় কোন্দল ভুলে আওয়ামীলীগ সংগঠন তথা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সব বিভেদ ভুলে দলের হয়ে আগামী সকল পর্যায়ের সম্মেলন সফল ও স্বার্থক করে সঠিক নেতৃত্ব বিকাশের অনুরোধ করেন উপজেলা আওয়ামীলীগ তথা সকল ইউনিটের প্রতি।


আরও পড়ুন>>


উক্ত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও চাটমোহর উপজেলা চেয়ারম্যান মোঃআব্দুল হামিদ মাষ্টার,সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুদ্দীন আহমেদ মান্না,প্রচার সম্পাদক মোঃ কামিল হোসেন,ত্রান ও সমাজ সেবা বিষয়ক সম্পাদক মোঃ শাওয়াল বিশ্বাস। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য যথাক্রমে মোঃ আব্দুর রহিম পাকন ও মোঃ লিয়াকত হোসেন।

এ বর্ধিত সভায় বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/ সাধারণ সম্পাদক সহ সকল অঙ্গ সহযোগী ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: