Homeবিনোদনআমাদের বিচ্ছেদ হয়ে গেছে: নওয়াজউদ্দিন

আমাদের বিচ্ছেদ হয়ে গেছে: নওয়াজউদ্দিন

নওয়াজউদ্দিন সিদ্দিকী ও আলিয়া সিদ্দিকীর দাম্পত্য জীবন নিয়ে আলোচনার শেষ নেই। তবে লম্বা সময় ধরে আলাদা থাকছেন এ দম্পতি। সাবেক স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগও করেছিলেন আলিয়া।

নওয়াজউদ্দিন আলিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন- এমন অভিযোগ আলিয়ার বেশ পুরনো। এমনকি ধর্ষণের অভিযোগও করেছিলেন তিনি। তবে এসব অভিযোগে অভিনেতা মুখে কুলুপ এঁটেছিলেন।

এবার মুখ খুলেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। নিজের ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করেছেন এ অভিনেতা। লিখেছেন, কারও বিরুদ্ধে অভিযোগ না, নিজের দিক পরিষ্কার করা। কয়েক মাস ধরে আমাকে ‘খারাপ মানুষ’ হিসেবে তুলে ধরা হয়েছে। আমি সন্তানদের কথা ভেবে এতদিন চুপ ছিলাম।

নওয়াজ আরও জানান, মুম্বাই ছাড়াও দুবাইয়ে স্ত্রী ও সন্তানদের জন্য ফ্ল্যাট কিনেছেন তিনি। আলিয়ার হাত খরচ হিসেবে মাসে দশ লাখ রুপি দিতেন। এছাড়া সন্তানদের স্কুলের খরচ, ঘুরতে যাওয়ার খরচও বহন করতেন তিনি।

আলিয়ার সঙ্গে একসঙ্গে থাকছেন না উল্লেখ করে তিনি লেখেন, কয়েক বছর ধরে আমরা একসঙ্গে থাকছি না। আমাদের বিচ্ছেদ হয়ে গেছে। তবে সন্তানদের কথা ভেবে আমাদের নিজেদের মধ্যে বোঝাপড়া আছে।

আলিয়ার বিরুদ্ধে অভিযোগ করে অভিনেতা নওয়াজ বলেন, আলিয়ার শুধু টাকার চাহিদা, আগেও সে এ ধরনের কাজ করেছে। তার চাহিদা না মেটাতে পারায় অযৌক্তিক অভিযোগ করেছে। আমার ক্যারিয়ার ও সম্মান নষ্টের চেষ্টার করছে।

সর্বশেষ খবর