Homeবিনোদন‘আমি সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব’, পায়েলের সুইসাইড নোট

‘আমি সুশান্ত নই, মরলে সবাইকে নিয়ে মরব’, পায়েলের সুইসাইড নোট

‘মি টু’ মুভমেন্টের সময় বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তুলে লাইমলাইট ছিনিয়ে নিয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই থেকে আলোচনায়ই থাকেন এই অভিনেত্রী। এবার সামাজিক মাধ্যমে সুইসাইড নোট লিখে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

২০২০ সালে যখন মি টু আন্দোলন চলছে, তখন অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন পায়েল। দাবি করেছিলেন, ২০১৩ সালে নাকি জোরপূর্বক তার সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’ তৈরি করতে চেয়েছিলেন অনুরাগ। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে তিনি আবেদন করেছিলেন সাহায্যের।

সেসময় তার পাশে দাঁড়িয়েছিলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। যদিও সেই ঘটনা খুব বেশি স্থায়ী হয়নি। এ ঘটনার দুবছর কাটতে না কাটতেই ফের সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত দাবি তুললেন জনপ্রিয় এই অভিনেত্রী। লিখলেন, ‘আমি যদি আত্মহত্যা করি কিংবা হৃদরোগে আক্রান্ত হয়ে মরে যাই তাহলে তার দায়ভার কে নেবে?’

তবে এইটুকুতেই থেমে থাকেননি তিনি। আরও লিখেছেন, ‘আমি কিন্তু সুশান্ত সিং রাজপুত নই। আমি পায়েল ঘোষ। আত্মহত্যা করলে সকলকে ফাঁসিয়ে দিয়ে যাব’।

মুহূর্তেই মধ্যেই ভাইরাল হয়ে যায় তার এই পোস্ট। উদ্বিগ্ন হয়ে ওঠেন তার ভক্তরা। যদিও অভিনেত্রীর এই পোস্ট নজর এড়িয়ে যায়নি মুম্বাই পুলিশের। সে কথাও নিজেই জানিয়েছেন পায়েল।

অন্য আরও একটি পোস্টে তিনি লেখেন, ‘আমার পোস্ট দেখে বাড়িতে ছুটে এসেছিল ওশিয়াড়া পুলিশ। তারা চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেছেন। হয়তো জিজ্ঞাসাবাদ করা হবে আমার ফিজিওথেরাপিস্টকে। আমি বর্তমানে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি সেটাও হয়ত জিজ্ঞাসা করা হবে’।

গত বছরের শেষের দিকেই শ্যুটিংসেটের মেকাপ রুমের ভেতর থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী তুনিশা শর্মার মরদেহ। সেই ঘটনায় অভিনেত্রীর প্রেমিককে গ্রেফতার করা হলেও জামিনে মুক্তি পেয়ে যান তিনি।

অন্যদিকে এখনো উন্মোচিত হয়নি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য। আর এসবের মাঝেই এবার সোশ্যাল মিডিয়ায় সুইসাইড নোট লিখলেন অভিনেত্রী পায়েল ঘোষ। 

সর্বশেষ খবর