Homeখেলাআর্জেন্টাইন তরুণ মিডফিল্ডারকে দলে নিল সাউদাম্পটন

আর্জেন্টাইন তরুণ মিডফিল্ডারকে দলে নিল সাউদাম্পটন

আর্জেন্টিনার তরুণ মিডফিল্ডার কার্লোস আলকারাজকে দলে ভিড়িয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব সাউদাম্পটন।

১৩.৬৫ মিলিয়ন ইউরোতে প্রিমিয়ার লিগের ক্লাবটিতে যোগ দিতে যাচ্ছেন আলকারাজ।

২০ বছর বয়সী এই মিডফিল্ডার আর্জেন্টাইন পেশাদার ক্লাব রেসিংয়ের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দামে দলবদল করলেন। তার দলবদলের বিষয়টি রেসিং ক্লাবের বরাতে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

এর আগে ২০১৮ সালে ইন্টার মিলান লাওতারো মার্টিনেজের জন্য ২৫ মিলিয়ন ইউরো ব্যয় করেছিল। সাউদাম্পটনের সঙ্গে তার সাড়ে চার বছরের চুক্তি হয়েছে। ট্রান্সফার ফির সঙ্গে ১৫ শতাংশ সেল-অন ক্লজ থাকবে।

মেডিকেলসহ অন্যান্য কিছু বিষয় সম্পন্ন করার জন্য ইংল্যান্ডের উদ্দেশে পাড়ি জমানোর আগে আলকারাজ আর্জেন্টিনার টিওয়াইসি স্পোর্টসকে বলেন, ‘আমি জানি ক্লাব ছেড়ে আমার এই মুহূর্তে যাওয়াটা ঠিক হলো কি না। ক্লাবই এ ব্যপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে। আমি জানি রেসিংকে আমি দারুণভাবে মিস করবো। কারণ এখানে আমার বাড়ি। প্রতিটি দিনই এখানে উপভোগ্য ছিল। বিশেষ করে এখানকার সমর্থকরা আমাদের শতভাগ সহযোগিতা করেছে।’

রেসিংয়ের হয়ে আলকারাজ ৮৩ ম্যাচে ১৩ গোল করা ছাড়াও ৬টি এ্যাসিস্ট করেছেন। 

সাউদাম্পটন বর্তমানে প্রিমিয়ার লিগ টেবিলের একেবারে তলানিতে অবস্থান করছে। লিগে টানা ষষ্ঠ ম্যাচে তারা পরাজিত হয়েছে। গত নভেম্বরে অস্ট্রিয়ার ম্যানেজার রাফ হাসেনহাটেলকে বরখাস্ত করা হয়েছে। কিন্তু তার উত্তরসূরী নাথান জোনসও দলের ব্যর্থতা কাটিয়ে উঠতে পারেননি।

সর্বশেষ খবর