Homeখেলাআলভেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

আলভেসের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ

নতুন বছরে নতুন বিপদ ডেকে আনলেন ব্রাজিলিয়ান তারকা ডিফেন্ডার ড্যানি আলভেস। নতুন বছরের ছুটি কাটাতে স্পেনের বার্সেলোনাতে গিয়েছিলেন এই খেলোয়াড়। সেখানে আলভেসের ওপর শ্লীলতাহানির অভিযোগ এনেছেন এক নারী। এ ব্যাপারে তদন্ত করছে কাতালুনিয়া পুলিশ।

আলভেসের বিরুদ্ধে অভিযোগ, গত শুক্রবার (৩০ ডিসেম্বর) বার্সেলোনার একটি নাইট ক্লাবে কোনো সম্মতি ছাড়া ওই নারীর আপত্তিকর জায়গায় হাত দেন আলভেস। তারপর ওই নারী তার বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন। বন্ধুরা তাকে নিরাপদ জায়গায় সরিয়ে নেন। এই ফাঁকে আলভেস ঘটনাস্থল থেকে চলে যান।

এদিকে এ অভিযোগ অস্বীকার করেছেন আলভেস। ঘটনাস্থলে নাকি অল্প সময়ের জন্য ছিলেন ৩৯ বছর বয়সী ফুটবলার। পুলিশ ওই অভিযোগকারী নারীর বয়ান নিয়েছে। তবে আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি।

কাতালুনিয়া পুলিশ জানিয়েছে, ‘শনিবার ভোরে বার্সেলোনার একটি নাইটক্লাবে এ ঘটনাটি আমরা তদন্ত করছি।’

বিশ্বজুড়ে আলভেসের নাম রয়েছে। অনেকের মতে, ব্রাজিলের ইতিহাসে সেরা রাইট ব্যাকের একজন তিনি। বার্সেলোনার দ্বিতীয় অধ্যায় শেষ করে গত বছর মেক্সিকান ক্লাব ইউএনএএম-এ যোগ দেন ৩৯ বছর বয়সী এই ডিফেন্ডার। ২০০৬ সাল থেকে ব্রাজিলের জাতীয় দলের হয়ে খেলে যাচ্ছেন তিনি। কাতার বিশ্বকাপে ব্রাজিলের হয়ে সবচেয়ে বয়স্ক খেলোয়াড় হিসেবে মাঠে নেমেছিলেন সাবেক এই বার্সা ডিফেন্ডার।

সর্বশেষ খবর