আ:লীগ নেতার জন্মদিনে ছাত্রনেতা আবু সাঈদের বৃক্ষরোপন

- Advertisement -

ঠাকুরগাঁও প্রতিনিধি– ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশীর ৬১ তম জন্মদিন স্মরনীয় করতে দিনব্যপী নানা অভিনব উদ্যোগ গ্রহণ করেছেন জেলার আবু সাঈদ নামের এক ছাত্রনেতা। নেতার জন্মদিনে কেক না কেটে পরিবেশের ভারসাম্য রক্ষা করতে বৃক্ষরোপন করেছেন তিনি।

এদিন শহরের বিভিন্ন স্থানে জেলা ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দদের সঙ্গে নিয়ে ৬১ টি ফলজ,বনজ, ও ঔষধী গাছ রোপন করেছে এই ছাত্র নেতা। সেই সাথে বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে দেশের শান্তি এবং প্রিয় নেতার সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায় আবু সাঈদ ঠাকুরগাঁও রোড এলাকার একরামুদ্দৌলা সাহেবের পূত্র ও তিনি ঢাকায় একটি বেসরকারি বিশ^বিদ্যালয়ে আইন বিষয়ে পড়াশোনা করেন। লেখাপড়ার পাশাপাশি তিনি ছাত্রদের বিভিন্ন দাবি আদায়ে কথা বলেন। বর্তমানে তিনি ঠাকুরগাঁওয়ে ছাত্র রাজনীতির সাথে জড়িত রয়েছেন।

কর্মসূচীর বিষয়ে আবু সাঈদ বলেন, প্রিয় নেতার জন্মদিনের শুভেচ্ছা স্বরুপ আমার এ ক্ষুদ্র প্রয়াস। তিনি বিভিন্ন সময় তার বক্তৃতায় মানুষকে গাছ লাগানোর কথা বলতেন। তাঁর বক্তব্যকে অনুসরণ করে তাঁরই জন্মদিনে আমি কিছু বৃক্ষরোপন করেছি। মূলত প্রিয় নেতার জন্মদিনকে স্বরনীয় করে রাখতেই আমার এ উদ্যোগ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভট্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল সহ বিভিন্ন শিক্ষার্থী বৃন্দ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ