Homeবিনোদনআ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি

আ.লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি

জাতীয় সংসদের চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসনটি শূন্য হয়েছে। ওই আসনে ১ ফেব্রুয়ারি হবে উপনির্বাচন।

মনোনয়ন ফরম কেনার সময় মাহির সঙ্গে উপস্থিত ছিলেন তার স্বামী রকিব সরকার ও বাবা আবু বকর। মাহির স্বামীও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি দীর্ঘদিন ধরে গাজীপুরে রাজনীতি করছেন এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য।

মনোনয়ন ফরম সংগ্রহ করার পর নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে মাহি বলেন, ‘আমি যে কত খুশি, সেটা বলে বোঝাতে পারব না। আমি গর্বিত যে আওয়ামী লীগের মতো দলের মনোনয়ন ফরম কিনতে পেরেছি।’

প্রসঙ্গত, বর্তমানে মাহি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়কের দায়িত্বও পালন করছেন তিনি।

২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মাহির। এরপর একে একে অভিনয় করেন বেশকিছু সিনেমায়। মাহি অভিনীত ‘পোড়ামন’ ও ‘ভালোবাসা আজকাল’ সিনেমাদুটি দারুণ ব্যবসাসফল হয়েছিল।

সর্বশেষ খবর