ইউএনও সাবরীন’র অক্সিজেন সিলিন্ডার অনুদান সেচ্ছাসেবী সংগঠনদের

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধুরী পারিবারিক অর্থায়নে ,রায়পুর উপজেলার সেচ্ছাসেবী সংগঠন ও ইমার্জেন্সি অক্সিজেন সার্ভিস নিয়ে কাজ করা প্রতিষ্ঠানের মাঝে অক্সিজেন সিলিন্ডার ও আনুসাঙ্গিক যন্ত্রপাতি অনুদান হিসেবে সহযোগিতা করেছেন আজ সোমবার।

ইউএনও সাবরীন চৌধুরী ইতোমধ্যেই রায়পুরে আইনের শাসন প্রতিষ্ঠা, অসচ্ছলদের জন্য মাঠে-ঘাটে সহযোগিতা, জবাবদিহিতা ও সচ্ছতার ভিত্তিতে উপজেলায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় রায়পুর উপজেলা সম্মিলিত সেচ্ছাসেবী পরিবারের পক্ষে তুহিন চৌধুরী ও সাবেক যুবলীগ নেতা তারেক আজিজ জনিকে অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করেন করোনায় মূমূর্ষ মানুষকে বাঁচাতে এগিয়ে আসায়।

এছাড়াও যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য মিরাজ মুক্তাদির চৌধুরী অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করেছেন।


আরও পড়ুন>>


রায়পুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নবীন ভূইয়া রায়পুর উপজেলা বাসীর জন্য সম্পূর্ণ ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন এই করোনাকালীন দুর্যোগ মূহুর্তে করোনায় আক্রান্ত রুগী, বিশেষ করে যারা শ্বাসকষ্টে ভুগছেন তাদের জন্যে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন। করোনায় যেসব রুগীদের শ্বাসকষ্ট বেড়ে অক্সিজেন লেভেল কমে যায়, তারা অনুগ্রহ করে নিন্মের নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করেছেন 01733019932

অক্সিজেন সিলিন্ডার বিতরন কার্যক্রম পরবর্তী সাংবাদিক দের জানান, করোনায় আক্রান্ত হয়ে বুজতে পেরেছি অক্সিজেন ও মানবিক সহযোগিতা কতটুকু প্রয়োজন। তারই ধারাবাহিকতা আমার পরিবারের পক্ষ থেকে রায়পুর বাসীর সেবার সুবিধার্থে অক্সিজেন সিলিন্ডারগুলো বিতরণ করেছি। সমাজের বৃত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানান এই সময়ে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ