ইসলাম ও নবীর আদর্শ বাস্তবায়ন হেফাজতে ইসলামের মূল উদ্দেশ্য : জুনায়েদ বাবুনগরী

হেফাজতে ইসলামের আমীর ও দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শায়খুল হাদিস আল্লামা হাফেজ জুনায়েদ বাবুনগরী বলেন, সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে ইসলাম ও নবীর আদর্শ বাস্তবায়ন করার উদ্দেশ্য হেফাজতে ইসলাম কাজ করে যাচ্ছে। কোনো রাজনৈতিক দলের কর্মসূচি বাস্তবায়ন ও সরকার বিরোধী কর্মকাণ্ডে আমাদের কোনো অবস্থান নেই।

তিনি বুধবার ফটিকছড়ি তৌহিদী জনতা ঐক্য পরিষদের আয়োজনে ফটিকছড়ি নাজিরহাট বাজারে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার নিজ অবস্থান থেকে দেশ পরিচালনা করবে এতে আমাদের বিন্দুমাত্র আপত্তি নেই। তবে আমাদের অবস্থান নাস্তিক্যবাদী অপশক্তির বিরুদ্ধে। যারা ইসলাম ধর্ম এবং মহানবী (সা.) বিরুদ্ধে কটাক্ষ করবে তাদের বিরুদ্ধে। এসব নাস্তিক্যবাদী অপশক্তির বিরুদ্ধে তিনি তার বক্তব্যে কঠোর হুশিয়ারি দেন।

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার কঠোর দাবি জানিয়ে বলেন, অন্যান্য ভিন্ন ধর্মের লোকের মতো কাদিয়ানীরা এদেশে বাস করতে পারবে। কিন্তু আমাদের ইসলাম ধর্মের নাম ব্যবহার করে তারা যাতে দেশে বসবাস করতে না পারে সেজন্যে এদের অমুসলিম ঘোষণা করতে সরকারের প্রতি জোর দাবী জানান।


আরও পড়ুন


ফটিকছড়ি নাজিরহাট বাজারের মসজিদ সংলগ্নে ফটিকছড়ি তৌহিদী জনতা ঐক্য পরিষদের ব্যানারে বিকাল ৩টায় বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নাজিরহাট বড় মাদরাসার পরিচালক ও হেফাজতের নায়েবে আমীর আল্লামা মুফতি হাবিবুর রহমান কাশেমী এর সভাপতিত্বে এবং মুফতি আবু মাকনুন বাবুনগরীর সঞ্চালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ও বাবুনগর মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী।

এছাড়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আল্লামা হারুন আজিজী, আল্লামা হাবিবুল্লাহ নদবী, আল্লামা জুনায়েদ বিন জালাল, মাওলানা মুফতি খালেদ, মুফতি শওকত, মাওলামা হাবিবুল্লাহ আজাদী, মাওলানা হাবিবুল্লাহ ধর্মপুরী, মাওলানা ইয়াহিয়া প্রমূখ।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: