ঈদের পরদিনও যাত্রীর চাপ দৌলতদিয়া ফেরি ঘাটে

দেশের অন্যতম দৌলতদিয়া – পাটুয়ার নৌরুটের দৌলতদিয়া প্রান্তে ঈদের পরের দিনেও ফেরি ঘাটে যাত্রীদের ব্যাপক চাপ দেখা গেছে। তবে পন্যবাহি গাড়ির সাথে ব্যক্তিগত গাড়ির চাপও ছিল চোখে পড়ার মতো।

শনিবার (১৫ মে) বেলা বাড়ার সাথে সাথে গাড়ির চাপও বাড়তে থাকে। তবে বিকাল প্রয়ন্ত কয়েক হাজার গাড়ি পাড় হয় এই প্রান্ত দিয়ে।

এদিন পাটুরিয়া থেকে ছেড়ে আসা প্রতিটি ফেরিতে ৩০০ থেকে ৪০০ যাত্রী পার হয়েছেন। আবার দৌলতদিয়া থেকে পাটুরিয়ার উদ্দেশ্যে প্রতিটি ফেরিতে ৫০০ থেকে ৬০০ যাত্রী পারাপার হয়েছেন।

বিআইডাব্লিউটিসির সহ-মহাব্যাবস্থাপক (বাণিজ্য) ফিরোজ আলম জানান, দৌলতদিয়া-পাটুরিয়া রুটে আজ ১২টি ফেরি চলাচল করছে। প্রতিটি ফেরিতে প্রচুর যাত্রী পারাপার হচ্ছেন। তবে যানবাহনের চেয়ে গাড়ির সংখ্যা নিতান্ত কম।

ঢাকা থেকে বাড়ির রওনা হওয়া এক যাত্রী বলেন, ‘ঈদের আগে যানজট এবং ভোগান্তি হয়। সে কারণে ঈদের পরেই স্ত্রী-সন্তানদের নিয়ে বাড়ি যাচ্ছি। তবে আজকেও প্রচুর ভিড় দেখছি।

এক ব্যাংকার যাত্রী বলেন, ‘ছুটি ছিল। শুনছি আবার লকডাউন বাড়বে। তাই ঝামেলা এড়াতে আগেই ঢাকায় ফিরছি।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবির জানান, যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ সামলাতে যথেষ্ট পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য পুলিশ সদস্যরা সচেতন রয়েছেন।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: