ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

- Advertisement -

পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল চালক ও একজন ট্রাক সহকারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন দুজন।

বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের চাঁদ আলীর মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালকের নাম মেহেদি হাসান (২০)। তিনি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে চর-মিরকামারী গ্রামের সুজন আলীর ছেলে। তবে নিহত ট্রাক হেলপারের পরিচয় তাৎক্ষণিকভাবে শনাক্ত করতে পারেনি পুলিশ।

প্রত্যক্ষদর্শী এবং পুলিশ জানায়, তরমুজবোঝাই একটি ট্রাককে ওভারটেক করার সময় মোটরসাইকেলটি ছিটকে পড়ে ঘটনাস্থলেই চালক মেহেদীর মৃত্যু হয়। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে ট্রাকের হেলপার নিহত হন। ট্রাকে থাকা অন্য দুজন আহত হন ।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার এবং আহত দুজনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মশিউর রহমান জানান, দুর্ঘটনার পরে স্থানীয়রা দুজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। আহত ৩ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, মোটরসাইকেল চালকের মরদেহ ও ট্রাক হেলপারের মরদেহ উদ্ধারের পর সুরতহাল করা হয়েছে। ট্রাকটি আটক রয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ বিষয়ে সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ