ঊর্মিলাকে ‘সফট পর্নস্টার’ বললেন কঙ্গনা

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত সবসময়েই কোনও না কোনও বির্তকে জড়িয়ে থাকেন। বির্তক যেন তার পিছু ছাড়ে না। একের পর এক বিতর্কিত মন্তব্যে গণমাধ্যমের শিরোনামে সবসময়েই উঠে আসে তার নাম। তবে এবারও বির্তকে জড়িয়েছেন কঙ্গনা। অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকর ‘সফট পর্নস্টার’ বলে কটাক্ষ করেছেন তিনি। এতে ক্ষোভে ফুঁসে উঠেছে তার ভক্তরা। এ নিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়ে উঠেছে।

এর আগে নিজের রাজ্য হিমাচল প্রদেশ থেকেই কঙ্গনার মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করা উচিত। কারণ এ হিমাচল প্রদেশই মাদকের আঁতুড়ঘর।


আরও পড়ুন


এরপর বুধবার টাইমস নাওকে দেয়া এক সাক্ষাৎকারে এর পাল্টা জবাব দেন কঙ্গনা। তিনি বলেন, আমার লড়াইটাকে নিয়ে ঠাট্টা করবার চেষ্টা চালাচ্ছে উর্মিলা। তখন উর্মিলাকে ‘সফট পর্নস্টার’ বলে কটাক্ষ করেন কঙ্গনা।

তিনি আরও বলেন, কেউই উর্মিলাকে তার অভিনয় দক্ষতার জন্য চেনে না। উর্মিলার মতো তার পক্ষেও একটা নির্বাচনি টিকিট পাওয়া খুব বেশি মুশকিল নয়।

সোশ্যাল মিডিয়ায় তার এমন মন্তব্যের তীব্র সমালোচনা করা হয়। তাতে দমে না গিয়ে কঙ্গনা টুইটে লেখেন, উর্মিলা যখন আমাকে নিয়ে বাজে মন্তব্য করেছিলেন, তখন আপনারা কোথায় ছিলেন? নারী জগতের লজ্জা আপনাদের মতো নকল ফেমিনিস্টরা।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: