Homeবিনোদনএই ছবির রিমেক বানানো উচিত না: কাজল

এই ছবির রিমেক বানানো উচিত না: কাজল

কাজল সম্প্রতি বিখ্যাত বলিউড সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ রিমেক নিয়ে কথা বলেছেন। তিনি মনে করেন যে এটি পুনরায় তৈরি করা উচিত নয়, কারণ জাদু কখনও বার বার তৈরি করা যায় না।

শাহরুখ খান এবং কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ অন্যতম জনপ্রিয় ছবি। চলচ্চিত্রটি ১৯৯৫ সালে মুক্তি পায় এবং তারপর থেকে, এটি বিভিন্ন বয়সের সবাইকে প্রভাবিত করে চলেছে। আদিত্য চোপড়া দ্বারা পরিচালিত, আইকনিক ফিল্মটি মুক্তির ২৮ বছর পরেও মারাঠা মন্দিরে দেখানো হচ্ছে। সম্প্রতি, ভ্যালেন্টাইনস ডে সপ্তাহে, ছবিটি নির্বাচিত প্রেক্ষাগৃহে পুনরায় মুক্তি পায়। বড় পর্দায় শাহরুখ ও কাজলের জাদুকরী রসায়ন দেখে উচ্ছ্বসিত দর্শকরা।

এদিকে, কাজল সম্প্রতি ‘ডিডিএলজি’র রিমেক নিয়ে কথা বলেছেন। একটি সাক্ষাত্কারে অভিনেত্রী জানান ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’র রিমেক হতাশ করতে পারে। প্রতিবেদনে বলা হয়েছে যে বিজয় দেবেরাকোন্ডাকে প্রযোজক আদিত্য চোপড়ার সাথে ছবিটির রিমেকে দেখা যাবে।

কাজল বলেন, ‘আমার ব্যক্তিগত মতামত হল যে আমি মনে করি না যে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’র মতো চলচ্চিত্রের পুনর্নির্মাণ করা উচিত। আমি ‘কাভি খুশি কাভি গম’র জন্যও একই রকম অনুভব করি। আমি মনে করি যে যাদু করতে পারে। শুধুমাত্র একবার তৈরি করা হবে৷ আপনি যদি এটি পুনরায় তৈরি করেন তবে এটি কেবল ঝাপসা হয়ে যায় এবং এতে একই অনুভূতি থাকবে না।’

সর্বশেষ খবর