এক ফ্রেমে ঋতুপর্ণা ও মহেন্দ্র সিং ধোনি

- Advertisement -

একজন সিনেমার মানুষ আরেকজন বাইশ গজের ক্রিকেটের। দুজনই তাদের নিজ নিজ জায়গায় দাপিয়ে কাজ করে বেড়াচ্ছেন। বলছি ঋতুপর্ণা সেনগুপ্ত ও মহেন্দ্র সিং ধোনির কথা। এই দুই তারকাকে একসঙ্গে দেখা গেছে ভারতের জয়পুরে।

শনিবার (২১ সেপ্টেম্বর) , ঋতুপর্ণা তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন ৷ সেই ছবিতেই একসঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা গেছে দুই তারকাকে । এরপর থেকেই নেটপাড়ায় চর্চা হচ্ছে। কেন একসঙ্গে এই দুই মেরুর মানুষ। তারা একসঙ্গে কোন কাজ করছেন?

আসলে তারা এক হয়ে ছবি তুলেছেন একটি ইভেন্টের ব্র্যান্ড প্রমোশনের অনুষ্ঠানে গিয়ে। একই ব্র্যান্ডের মুখ্য মুখ হলেন এই দুই তারকা ৷ তাই প্রমোশনে উপস্থিত ছিলেন দুজনেই ৷ তাই জয়পুরেই একসঙ্গে ফ্রেমবন্দি দেখা গেছে ঋতুপর্ণা ও মহেন্দ্র সিং ধোনিকে।

শেয়ার করা ছবিতে এক ঝলমলে লাল সাবেকি পোশাকে দেখা গেছে ঋতুপর্ণা সেনগুপ্তকে ৷ অন্যদিকে নীল টি-শার্টের ক্যাজুয়াল লুকে দেখা গেছে ধোনিকে ৷ একে অপরের সঙ্গে কথা বলার একটি মুহূর্তের ছবিই ঋতুপর্ণা শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

জয়পুরের কাজ শেষ করে রোববার (২৫ সেপ্টেম্বর) মহালয়ার সকালেই কলকাতায় ফিরছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং এই দিন তার আগামী সিনেমা ‘মহিষাসুর মর্দিনী’-র টিজার লঞ্চ করা হবে। সেই অনুষ্ঠানে দেখা যাবে তাকে। এ ছাড়া মুক্তি পেতে চলেছে ঋতুপর্ণা সেনগুপ্ত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনিত সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ৷ সিনেমাটি পরিচালনা করছেন সম্রাট শর্মা ৷

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ