এবার ইমরান হাশমির সঙ্গী ক্যাটরিনা, যাবেন মনোরম পরিবেশে

করোনা সংক্রমণের মধ্যেই ইউরোপে উড়াল দিচ্ছেন বলিউড ক্যাটরিনা কাইফ এবং বলিউডের কিসার বয় খ্যাত অভিনেতা ইমরান হাশমি। যেখানে বলিউডের অনেক নায়িকা ইমরান হাশমিকে এড়িয়ে চলেন সেখানে ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত নায়িকা কী করে তার সঙ্গী হন সেটি নিয়ে হয়তো ভক্তরা ধাঁধায় পড়ে যাচ্ছেন।

ক্যাটরিনা ইমরান হাশমির প্রেমে পড়েছেন-এমন ভাবার কারণ নেই। পেশাগত কারণেই তাদের এই সফর। বহুল প্রতীক্ষিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুট আবারো শুরু হতে চলেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ক্যাটরিনা-ইমরান হাশমি এই সিনেমার বিভিন্ন লোকেশনে শুটের জন্য এ বছরের আগস্টের দ্বিতীয় সপ্তাহে উড়াল দেবেন ইউরোপে। সেখানে সিনেমার বিভিন্ন অংশের শুট হবে এবং এ শুট চলবে টানা দুই মাস।


আরও পড়ুন>>


শুধু ইমরান হাশমি নয়, ক্যাটরিনার নায়ক সালমান খানও যাচ্ছেন। বিভিন্ন মনোরম লোকেশনে শুটের পর এবার সিনেমাটির প্রযোজকেরা চাইছেন বাকি অংশ অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করবেন। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে। এবারের শিডিউল ৫০ দিনের বেশি।

সালমান খান ও তার ক্রু প্লেনে উঠবেন ১২ আগস্ট, কিন্তু ক্যাটরিনা কাইফ ওই মাসের শেষের দিকে তাদের সঙ্গে যুক্ত হবেন। শুরুতে সালমানের একক শুট করা হবে। এরপর দুই তারকার শুট হবে। পরে ইমরান হাশমিদের শুট হবে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian