এলজিআরডি প্রতিমন্ত্রীর ভাগ্নের বিরুদ্ধে মালক্রোক ও গ্রেফতারি পরোয়ানা জারি

যশোরের মণিরামপুরে সরকারি ত্রাণের ৫৪৯ বস্তা চাল চুরির মামলায় উপজেলা ভাইস চেয়ারম্যান ও এলজিআরডি প্রতিমন্ত্রীর ভাগ্নে উত্তম চক্রবর্তী বাচ্চুর বিরুদ্ধে মালক্রোক ও গ্রেফতারি পরোয়ানা জারি করেছে জেলা ও দায়রা জজ আদালত।

চলতি বছরের ১ অক্টোবর উত্তম চক্রবর্তী বাচ্চুসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে ডিবি পুলিশ। চার্জশিটের উপর শুনানি শেষে গত ৬ নভেম্বর চার্জ গঠন করেন বিচারক। এরপর আসামি উত্তম চক্রবর্তী বাচ্চু আদালতে হাজির না হওয়ায় রোববার মালক্রোক ও গ্রেফতারি পরোয়ানার এ আদেশ দেয় আদালত।

চার্জশিটভুক্ত অন্যরা হলেন, মণিরামপুরের পাতন-জুড়ানপুর বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল কুদ্দুস ও একই বিদ্যালয়ের নৈশপ্রহরী জগদিশ দাস, বিজয়রামপুরের মৃত লুৎফর রহমানের ছেলে আব্দুল্লাহ আল মামুন, তাহেরপুর গ্রামের মৃত সোলায়মান মোড়লের ছেলে শহিদুল ইসলাম এবং চালসহ আটক ট্রাকের চালক খুলনার দৌলতপুরের মহেশ্বরপাশা সাহেবপাড়ার ফরিদ হাওলাদার। তারা সবাই জামিনে রয়েছেন।


আরও পড়ুন


উল্লেখ্য, গত ৪ এপ্রিল খুলনার মহেশ্বরপাশা থেকে যশোরের মনিরামপুরের উদ্দেশে ৫ ট্রাক সরকারি ত্রাণের চাল আসে। যার মধ্যে থেকে এক ট্রাক চাল গোডাউনে লোড না দিয়েই স্থানীয় ভাই ভাই রাইস মিলে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৫৪৯ বস্তা চাল উদ্ধার এবং মিল মালিক ও ট্রাক ড্রাইভারকে আটক করে। আটক দু’জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুসহ কয়েকজনের নাম প্রকাশ করে। তদন্ত শেষে উত্তম চক্রবর্তী বাচ্চুসহ ৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করে যশোর ডিবি পুলিশ।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian