Homeজেলাএলাকাবাসীর কাঙ্খিত সেতুর নির্মাণ কাজের উদ্বোধন

এলাকাবাসীর কাঙ্খিত সেতুর নির্মাণ কাজের উদ্বোধন

নুরুজ্জামান হোসেন, হিলি প্রতিনিধি।।

দিনাজপুরের  হাকিমপুর উপজেলার ৩নং আলীহাট ইউনিয়নের  তুলশীগঙ্গা নদীর উপর সেতুর নির্মাণ কাজের উদ্বোধন ঘোষনা করলেন দিনজাপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

শুক্রবার বিকেল সাড়ে ৫ টায় সেতুর নির্মাণ কাজের উদ্বোধন ঘোষনা করেন তিনি। এ সময় হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন-উর-রশিদ,নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম,ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা, আলীহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ানসহ অনেকে উপস্থিত ছিলেন।

সেতুটির নির্মাণ কাজ হলে বাঁশমুড়ি,কাশিয়াডাঙ্গাসহ আট গ্রামের মানুষের স্বপ্ন পুরুণ হবে। তুলশীগঙ্গা নদীর উপর সেতুটি ৯৬ ফুট লম্বা হবে। এর নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৬ কোটি ৪২ লাখ ৯২ হাজার টাকা।

স্থানীয় কৃষক আব্দুর রাজ্জাক জানান,যে কোন কাজে উপজেলা সদরে যেতে তাদের দীর্ঘ পথ পারি দিতে হতো সেতু টি হলে  আর  দীর্ঘ পথ ঘুরে শহরে আসতে হবেনা।এতে তারা অনেক খুুশি। কৃষকরা তাদের ফসলের ন্যার্য মুল্য পাবে। সঠিক সময়ে পাবে চিকিৎনা সেবা।সেতুটি নির্মাণ হলে এ এলাকার প্রায় কয়েক হাজার মানুষের যাতায়াতের সুবিধা হবে।সেই সাথে ফিরবে এখানকার মানুষের জীবন মানের উন্নয়ন।

আলীহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান জানান,স্বাধীনতার পর থেকেই এই অবহেলিত এলাকার জনগন নদীর উপর ব্রিজ নিমানের দাবি করে আসছিলো।স্থানীয় সাংবাদিকরাও বহু লেখালেখি করার পর আজ থেকে সেতু নিমাণ কাজ বাস্তবায়ন হওয়ায় আমরা আলীহাট বাসী খুব খুশি।

দিনজাপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক বলেন,এ সরকার উন্নয়নে বিশ্বাসী,হাকিমপুর উপজেলার প্রতিটি রাস্তা পাকা করণ করা হয়েছে ২/৩টি রাস্তা বাকি রয়েছে তাও এরই মধ্যে সম্পন্ন করা হবে। জনগনের যাতাযাতের জন্য প্রতিশ্রুতি দেওয়া সেই সেতুটি নিমাণ করা হচ্ছে।

সর্বশেষ খবর