এলিমেনেটরে মুখোমুখি খুলনা-চট্টগ্রাম

- Advertisement -

এলিমেনেটর রাউন্ডের প্রথম ম্যাচে মুশফিকের খুলনা টাইগার্সের প্রতিপক্ষ আফিফের চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টানা হারের পর গত দুই ম্যাচে ঘুরে দাঁড়ানোর আত্মবিশ্বাস কাজে লাগিয়ে কোয়ালিফায়ারেও জায়গা করে নিতে চায় চট্টগ্রাম। মিরপুরে ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়।

অনুশীলনে নির্ভার, গা গরমের ফুটবল ম্যাচে খুলনা টাইগার্স। তবে সেখানেও ছিল তুমুল প্রতিদ্বন্দ্বিতা। বারবারই সৌম্যের কাছ থেকে বল কেড়ে নেওয়ার আপ্রাণ চেষ্টা পেসার কামরুল রাব্বির। এভাবেই এলিমেনেটর ম্যাচটাও কেড়ে নিতে চায় চট্টগ্রামের কাছ থেকে। শেষ মুহূর্তের প্রস্তুতিতে নিজেদের ঝালিয়ে নেওয়া।

এবারের বিপিএলের খুলনা যেন শরতের আকাশ। এই ঝলমলে রৌদ্দুর এই আবার প্রবল বর্ষণ। পারফরম্যান্সের ওঠা-নামায় আলাদা করে নজর কেড়েছে রূপসাপারের টপঅর্ডার। এই যেমন আগের ম্যাচেই মেহেদী-ফ্লেচারঝড়ে তারা টপকেছে রানের পাহাড়।

মুশফিক জাকিররা এখনো সেভাবে মেলে ধরতে পারনেনি নিজেদের। বিগ ম্যাচে বিগ ম্যান ইয়াসির রাব্বির চওড়া ব্যাটই যেন ভরসা। সৌম্যের কাছে যেন আরেকটু চাওয়া। প্রত্যাশা আছে বোলারদের কাছেও। এ ম্যাচে ফিরতে পারেন রনি তালুকদার।

অন্যদিকে অভ্যন্তরীণ কোন্দল পেছনে ফেলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স খেলছে একটা দল হয়ে। জ্যাকস-ওয়াল্টন-শামীমরা ফিরেছেন রানে। তবে চট্টলার দলটার স্বস্তির বড় কারণ তারুণ্যের জয়গান। এবারের আসরে পেসার মৃত্যুঞ্জয়-শফিউল যেন রহস্যের আরেক নাম। এ ম্যাচে গোটা দৃশ্যপট বদলে দিতে পারেন এই দুই সিমার। এবারের বিপিএলের আগের দুই দেখায় দুদলই জিতেছে একবার করে। এবার তাই শুধু এগিয়ে যাওয়ার চ্যালেঞ্জ।

এদিকে বিকেলে ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি টেবিলের শীর্ষ দুই দল ফরচুন বরিশাল এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। জয়ের ধারায় থেকে ফাইনাল নিশ্চিত করতে চায় বরিশাল। আর প্রতিপক্ষের বিপক্ষে লিগপর্বে পাওয়া জয়ের অভিজ্ঞতা কাজে লাগিয়ে ফাইনালে উঠতে চায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায়।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ