ঐন্দ্রিলাকে খুঁজছেন অঙ্কুশ!

- Advertisement -

টালিউড সুন্দরী ঐন্দ্রিলার সঙ্গে দুষ্টু-মিষ্টি প্রেম অঙ্কুশের। এক কান, দুই কান করে এ প্রেমের খবর ছড়িয়ে পড়ে গণ্ডির বাইরেও। ঐন্দ্রিলাকে এবার হারিয়ে ফেলেছেন অঙ্কুশ! তাই তাকে খুঁজছেন!

ঐন্দ্রিলাকে হারানোর খবর নিজের ইনস্টাগ্রামে জানিয়েছেন অঙ্কুশ। প্রেমিকার ছবি শেয়ার করে লিখেছেন: ‘ইশ! আমার আদর করে গাল চটকানোর মানুষটা কোথায় হারিয়ে গেল!’

ঐন্দ্রিলার দুটি ছবি শেয়ার করেছেন অঙ্কুশ। একটিতে ঐন্দ্রিলার আগের গড়ন, আরেকটিতে নতুন। ঘটনা হলো, ঐন্দ্রিলা নিজের ওজন কমিয়েছেন। নতুন গড়নে তাকে চেনা বেশ মুশকিল। আর তাই পুরোনো ঐন্দ্রিলাকে খুঁজছেন অঙ্কুশ। তা-ও আবার লন্ডন গিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর: অঙ্কুশ বর্তমানে লন্ডন অবস্থান করছেন। রাজা চন্দের নতুন সিনেমার কাজ করছেন। এতে তার বিপরীতে আছেন ঐন্দ্রিলা। শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। নতুন ছবিটি ঐন্দ্রিলার এ সিনেমার লুক হতে পারে। এমন ধারণাও করছেন নেটিজেনরা।

‘সাত পাঁকে বাধা’ সিরিয়ালে অভিনয় করে আলোচনায় আসেন ঐন্দ্রিলা। দুষ্টু চরিত্রে তার অনবদ্য অভিনয় জয় করে নিয়েছে দুই বাংলার অসংখ্য মানুষের মন। ছোট থেকে বড় পর্দায় অভিষেক হয়েছে ঐন্দ্রিলার। অঙ্কুশের বিপরীতেই পর্দায় এসেছিলেন তিনি।

আবারও অঙ্কুশের সঙ্গে একই পরিচালকের সিনেমায় অভিনয় করছেন এ নায়িকা। তবে এবার নিজেকে আরও ফিট করে। ‘দুষ্টু’ লুক থেকে অনেক আগেই নিজেকে বের করেছেন ঐন্দ্রিলা। এবার বাড়তি মেদ ঝরিয়ে সেই সৌন্দর্য বাড়িয়েছেন অনেক।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ