ওবায়দুল কাদেরকে নিয়ে মন্তব্য করায় কাদের মির্জার অনশন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে রাজাকারের পরিবার বলায় নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে অনশনে বসেছেন ওবায়দুল কাদেরের ভাই ও নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।

আজ শুক্রবার (২২ জানুয়ারি) বসুরহাট বাজারের বঙ্গবন্ধু চত্বরে ধর্মঘটে বসেছেন আবদুল কাদের মির্জা। অনশনে বসার আগে আগে তার নেতৃত্বে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়। সমাবেশে কাদের মির্জা সমর্থিত হাজারো নেতাকর্মী উপস্থিত হন।


আরও পড়ুন>>


সন্ধ্যায় কাদের মির্জা সাংবাদিকদের বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের কমিটি ভেঙে না দেওয়া পর্যন্ত বঙ্গবন্ধু চত্বরে অবস্থান কর্মসূচি অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১২টা ১০ মিনিটে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ২৭ সেকেন্ডের ভিডিও ক্লিপে বলেন, ‘আমি তো মির্জা কাদেরের বিরুদ্ধে কথা বলবো না, আমি কথা বলবো ওবায়দুল কাদেরের বিরুদ্ধে। একটা রাজাকার ফ্যামিলির লোক এই পর্যায়ে আসেন। তার ভাইকে শাসন করতে পারেন না। এগুলো নিয়ে আমি আগামী কয়েক দিনের মধ্যে কথা বলবো। যদি আমার জেলা কমিটি না আসে, তবে এটা নিয়ে কথা বলা শুরু করবো।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: