কথা শুরু আইনজীবীদের সঙ্গে, শুক্রে NCB-র মুখোমুখি দীপিকা?

মাদক তদন্তে এবার অভিনেত্রী দীপিকা পাডুকোনকে ডেকে পাঠাল NCB। শুক্রবার এনসিবি-র দফতরে হাজিরা দিতে বলা হয়েছে অভিনেত্রীকে। বুধবার ডেকে পাঠানো হয়েছিল দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে করিশ্মা আজ উপস্থিত হননি। শুক্রবার পর্যন্ত সময় চেয়েছেন করিশ্মা। শ্যুটিং এর জন্য গোয়াতে রয়েছেন দীপিকা। করিশ্মাও রয়েছেন দীপিকার সঙ্গে, জানা গিয়েছে এমনটাই। এদিকে সূত্রের খবর, মাদক সংক্রান্ত কোনও রকম তথ্য নিয়ে করিশ্মা যাতে মুখ না খোলেন তার জন্য ম্যানেজারের উপর তীব্র চাপ সৃষ্টি করছেন করিশ্মা।

এমনকী জয়া সাহাকেও তিনি বলেছেন এর বেশি মুখ না খুলতে। বয়ান রেকর্ডের জন্য ২৫ সেপ্টেম্বর এনসিবি-র দফতরে হাজিরা দেওয়ার কথা রয়েছে তাঁর। করিশ্মা যেই কওয়ান ট্যালেন্ট এজেন্সির সঙ্গে যুক্ত, তার CEO ধ্রুব চিৎগোপেকরকে আজ জিজ্ঞাসাবাদ করেছে NCB। প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর হোয়াটসঅ্যাপ তথ্য থেকেই গোয়েন্দারা মাদক সূত্রের হদিশ পেয়েছে বলে জানা গেছে বিভিন্ন সংবাদমাধ্যমের রিপোর্টে।


আরও পড়ুন>>


জয়া এবং করিশ্মা দুজনে ঘনিষ্ঠ বন্ধু। সম্প্রতি একটি হোয়্যাটস অ্যাপ ট্যাট প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গিয়েছে K নামের এক ব্যক্তির কাছে দীপিকা ‘মাল’, ‘হ্যাশ’ চাইছেন। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে তলব করেছে নার্কোটিকস কন্ট্রোল ব্যুরোর তদন্তকারীরা।

রিয়া চক্রবর্তীর ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে রিয়ার কিছু কথোপকথন প্রকাশ্যে আসার পর তলিয়ে দেখেন নার্কো কর্তারা। সেই হোয়্যাটসঅ্যাপ চ্যাট থেকে পরবর্তীতে বলিউডের ড্রাগ যোগের ইঙ্গিত পেয়েছে এনসিবি। জয়া সাহার সঙ্গে D এবং K-এর বেশ কিছু চ্যাট স্পটলাইটে আসার পর নার্কো কর্তারা নিশ্চিত হন যে ওই D হলেন দীপিকা পাড়ুকোন

একটি সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছেন, সমন পাওয়ার পর এনসিবি-এর ১২ সদস্যের একটি টিমের সঙ্গে বুধবার সন্ধ্যায় ভিডিয়ো কনফারেন্স হয় দীপিকার। সন্ধে ৭ টার সেই কনফারেন্সের পর আজ রাতেই মুম্বই ফেরার তোড়জোর করেছেন দীপিকা। এদিকে ভিডিয়ো কলেই বিভিন্ন আইনজীবীর সঙ্গে কথা বলছেন স্বামী রণবীর সিং।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: