‘কপিল শর্মা শো’ বন্ধের কারণ জানালেন কপিল

- Advertisement -

‘দ্য কপিল শর্মা শো’ জনপ্রিয় অনুষ্ঠান। দীর্ঘদিন বন্ধ থাকার পর ২১ আগস্ট থেকে শুরু হয়েছিল অনুষ্ঠানটি। কিন্তু হঠাৎ করেই আবার বন্ধ হয়ে যায় এটি।

শো বন্ধের কারণ নিয়ে বিভিন্ন কারণ শোনা গিয়েছিল। ভক্তরাও এটি বন্ধ হওয়ার পেছনের কারণ খুঁজছিলেন। এবার অনুষ্ঠানটির বন্ধের কারণ জানিয়েছেন কপিল শর্মা নিজেই।

অবশেষে মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, পিঠে আঘাত পাওয়ার কারণে অনুষ্ঠান বন্ধ করে দিতে হয়েছিল তাকে। খবর আনন্দবাজার।

জানা গেছে, ২০১৫ সালে প্রথম পিঠে আঘাত পেয়েছিলেন কপিল শর্মা। চিকিৎসা করিয়েছিলেন আমেরিকায়। কিছুদিন সুস্থ থাকার পর চলতি বছর আবার ব্যথা পান। বিশ্ব মেরুদণ্ড দিবসে কথাগুলো জানান তিনি।

কপিল বলেন, ‘আমার অনেক পরিকল্পনা ছিল। কিন্তু ২০২১ সালে আবার পিঠে ব্যথা পাই। এই কারণেই শোটি আমাকে বন্ধ করে দিতে হয়েছে।’ এ সময় তার মানসিক ও শারীরিক পরিবর্তন হয়েছে বলেও জানান তিনি।

কপিল আরও বলেন, ‘ব্যথার কারণে আমার আচরণে পরিবর্তন এসেছিল। বিছানা ছেড়ে উঠতে ইচ্ছে করত না। দিনের প্রায় সময় শুয়ে থাকার কারণে ওজন বেড়ে গিয়েছিল। খাওয়া-দাওয়া নিয়ন্ত্রণ করেছি। তাই আপাতত সুস্থ আছি। আবার পুরোদমে কাজ শুরু করব।’

এদিকে কিছুদিন আগেই কপিলের শো ‘দ্য কপিল শর্মা শো’র বিরুদ্ধে এফআইআর করেছিলেন মধ্যপ্রদেশের এক আইনজীবী। অভিযোগে বলেন, একটি এপিসোডে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। একটি কোর্টরুম সিন ছিল।

আদালতের প্রেক্ষাপটে মদ্যপান করার দৃশ্য দেখানো অসম্মানজনক বলে মনে করেছিলেন সেই আইনজীবী। মধ্যপ্রদেশের শিবপুর জেলার সিজেএম কোর্টে ফাইল করা হয় ওই এফআইআর।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ