কমলনগরে আওয়ামীলীগ নেতার গাড়িতে হামলা, উপজেলা চেয়ারম্যানসহ ৫৪ জনের নামে মামলা

গত ২১ জুন (সোমবার) কমলনগরের ৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর গাড়ি ভাংচুর করার ঘটনায়।

এ ঘটনায় ২৩ জুন (বুধবার) সকালে কমলনগর থানায় কমলনগর উপজেলা চেয়ারম্যান মেসবাহ উদ্দিন বাপ্পীসহ ৫৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৮০ জনকে আসামি করে পিংকুর গাড়ি চালক নিজাম উদ্দিন বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

এ দিকে এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে এক ইউপি সদস্যসহ ৪ জনকে আটক করে এই মামলা গ্রেফতার দেখিয়ে বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।

কমলনগর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।


আরও পড়ুন>>


প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ২১ জুন ভোট শুরু থেকেই আওয়ামী লীগ নেতা পিংকু তোরাবগঞ্জ ইউনিয়নের নৌকার প্রার্থী মির্জা আশরাফুল জামাল রাসেলের পক্ষে প্রচার-প্রচারণা চালিয়েছেন। ওই দিন সকালে নির্বাচনী কেন্দ্রের পরিস্থিতি পরিদর্শনে আওয়ামী লীগ নেতা পিংকু দুপুরে তোরাবগঞ্জে আসেন এ সময় হামলার শিকার হন তিনি। এ সময় তার সাথে থাকা ৮ জন নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করে জানান তিনি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian