কর্মী নেবে আইসিডিডিআরবি, বেতন বছরে ১৭ লাখ

- Advertisement -

আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি) কর্মী নিয়োগ দেবে। এ জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সংস্থাটি। চুক্তিভিত্তিক ওই পদের জন্য বেতন নির্ধারণ করা হয়েছে বছরে ১৭ লাখ।

আইসিডিডিআরবি ম্যাটারনাল অ্যান্ড চাইল্ড হেলথ ডিভিশনে সিনিয়র রিসার্চ ইনভেস্টিগেটর পদে একজন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

প্রার্থীদের যোগ্যতা ও অভিজ্ঞতা হিসেবে- জেন্ডার স্টাডিজ/পাবলিক হেলথ/সমাজবিজ্ঞান/নৃবিজ্ঞান/ডেভেলপমেন্ট স্টাডিজ/মাস মিডিয়া/কমিউনিকেশন বা আইন বিষয়ে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জেন্ডার ইকুয়ালিটি অ্যান্ড রাইটস নিয়ে কোনো গবেষণা প্রতিষ্ঠান বা প্রোগ্রামে ৮ বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সিদ্ধান্ত গ্রহণে সক্ষম হতে হবে। কম্পিউটার পরিচালনাসহ স্ট্যাস্টিক্যাল প্রোগ্রাম পরিচালনা জানতে হবে।

উত্তীর্ণ প্রার্থীকে দুই বছরের চুক্তিভিত্তিক হিসেবে নিয়োগ দেওয়া হবে। তবে পরবর্তীতে চুক্তির মেয়াদ বাড়তে পারে। নিয়োগপ্রাপ্ত ব্যক্তির কর্মস্থল হবে রাজধানীর মহাখালীতে।

বছরে ১৭ লাখ ১২ হাজার ৮১০ টাকা বেতনের পাশাপাশি সন্তান ভাতা (মাসে সন্তানপ্রতি ১ হাজার ৯১৭ টাকা), প্রভিডেন্ট ফান্ড, উৎসব বোনাস ও আয়কর, চিকিৎসা সুবিধা, জীবন বিমা, ক্যানটিন ভর্তুকি, পরিবহন ও ডে কেয়ার সুবিধা দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Online বাটনে ক্লিক করতে হবে। এরপর লগইন করে আবেদন করতে হবে। আবেদনের শেষ সময় ২১ ফেব্রুয়ারি ২০২২।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ