কাজলকে নিয়ে নতুন গুঞ্জন

দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুকে গত বছরের অক্টোবরে বিয়ে করেন কাজল আগারওয়াল। সামনেই তাদের বিবাহবার্ষিকী। এর আগেই দক্ষিণী নায়িকাকে নিয়ে শুরু হয়েছে নতুন গুঞ্জন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বর্তমানে কাজল অন্তঃসত্ত্বা। খুব শিগগিরই মা হতে যাচ্ছেন তিনি। এ কারণে আগামী ছবির শুটিংও খুব দ্রুতই শেষ করে ফেলতে চাইছেন অভিনেত্রী। এছাড়া, নতুন কোনো সিনেমার কাজও হাতে নিচ্ছেন না ব্যস্ত এই নায়িকা।

জানা গেছে, ‘আচারিয়া’ আর ‘ঘোস্ট’ ছবির শুটিং করছিলেন কাজল। হঠাৎই নির্মাতাকে অভিনেত্রী জানিয়েছেন, কিছুদিনের বিরতি নিয়ে আবার শুটিংয়ে ফিরতে চান। এ খবরে জল্পনা আরও ঘণীভূত হয়।

দক্ষিণী সিনেপাড়ায় কান পাতলেই গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও কাজল আগরওয়াল কিংবা তার স্বামী গৌতম কিচলুর পক্ষ থেকে এখনও পর্যন্ত এ বিষয়ে কিছু জানানো হয়নি। কিংবা অভিনেত্রী বা তার পরিবারের পক্ষ থেকে এখনও পর্যন্ত সেই খবরে শিলমোহর দেওয়া হয়নি।

তবে কাজলের বোন নিশা এক সাক্ষাৎকারে মজার ছলে বলেছিলেন, ‘আমি চাই, কাজলের কোলে খুব তাড়াতাড়ি একটা বাচ্চা আসুক। আমি এ কথা তাকে তার বিয়ের সময়ই বলে দিয়েছিলাম। এর পেছনে আমার একটি স্বার্থও আছে। কারণ, ও যদি মা হতে দেরি করে, তাহলে আমার ছেলের সঙ্গে ওর বাচ্চার বয়সের বেশ ব্যবধান হয়ে যাবে। তাদের মধ্যে অতটা মিল হবে না।’

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে বিশেষ কথা বলা বরবারই পছন্দ করেন না কাজল। গত বছর ৩০ অক্টোবর একেবারে ঘনিষ্টজনদের উপস্থিতিতে বিয়ে সারেন বলিউড এবং দক্ষিণী ছবির জনপ্রিয় নায়িকা। বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের রোম্যান্টিক ছবিও পোস্ট করতেন তারা।

সম্প্রতি গণেশ চতুর্থী উপলক্ষে নিজেদের ছবি পোস্ট করেন এই দম্পতি। সেই ছবিতেও ঢিলেঢালা পোশাকে অভিনেত্রীকে দেখে অন্তঃসত্ত্বা নিয়ে অনুরাগীদের মনে আরও খানিকটা সন্দেহ তৈরি হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ