কানে দ্যুতি ছড়ালেন দীপিকা

- Advertisement -

কান চলচ্চিত্র উৎসব পৃথিবীর অন্যতম প্রাচীন এবং প্রভাবশালী চলচ্চিত্র উৎসব। ভেনিস চলচ্চিত্র উৎসব এবং বার্লিন চলচ্চিত্র উৎসবের সাথে কানকেও সবচেয়ে মর্যাদাপূর্ণ উৎসবের সম্মান দেওয়া হয়। ১৯৪৬ সাল থেকে প্রতি বছর এই উৎসব পালিত হয়ে আসছে।

এবছরই তার ব্যতিক্রম নয়। তবে সময়ের সাথে সাথে অনেক কিছুই পরিবর্তন হয়, আর তেমনই পরিবর্তনের হাওয়া লেগেছে কানেও। বিচারকের আসরে এবার ফরাসিদের সঙ্গে দেখা মিলবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের।

৭৫তম চলচ্চিত্র উৎসবে মোট ন’জন জুরি বা বিচারক রয়েছেন। যাঁর মধ্যে অন্যতম দীপিকা। কান-এ পৌঁছেই জুরি সদস্যদের সঙ্গে নৈশভোজে দীপিকার সাজপোশাক ইতিমধ্যেই নজর কেড়েছে অনুরাগীদের। ১৭ মে থেকে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। গতকাল রেড কার্পেট অনুষ্ঠানে ভারতীয় পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা শাড়িতে রেট্রো লুকে ক্যামেরাবন্দি হলেন দীপিকা।

নিজের ইনস্টাগ্রামে সেই ছবি ভাগ করেছেন অভিনেত্রী। কালো ও সোনালি রঙের ডোরাকাটা চুমকির নকশা করা শাড়িতে তাক লাগালেন তিনি। ব্রালেটের সঙ্গে সেই শাড়ির মেলবন্ধন নজর কেড়েছে নেটাগরিকদের।

চড়া মেকআপ, মোটা করে টানা আইলাইনার, বান হেয়ার স্টাইল, সোনালি হেয়ার ব্যান্ড, কানে সব্যসাচীর নকশা করা ভারী দুল, যেন ষাটের দশকের নায়িকাদের কথা মনে করিয়ে দিলেন দীপিকা। সব্যসাচীও নিজের সোশ্যাল মিডিয়ায় দীপিকার এই রেট্রো লুকের ছবিটি দিয়েছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ