Homeখেলাকারাগারে সাদাসিধে জীবনযাপন করছেন ব্রাজিল তারকা আলভেস

কারাগারে সাদাসিধে জীবনযাপন করছেন ব্রাজিল তারকা আলভেস

ধর্ষণের দায়ে অভিযুক্ত হয়ে একমাস ধরে কারাগারে রয়েছেন ব্রাজিলের তারকা ফুটবলার দানি আলভেস। ইতোমধ্যে কারাগারে থেকে কয়েদিদের সঙ্গে ভালো সম্পর্ক হয়েছে এই তারকার। তাদের মধ্যে একজন আলভেসের সবশেষ অবস্থা সম্পর্কে জানিয়েছেন।

গত ২০ জানুয়ারি থেকে এখন পর্যন্ত স্পেনের ব্রায়ান্স দুইয়ের কারাগারে রয়েছেন ব্রাজিল ডিফেন্ডার দানি আলভেস। মূলত গত বছরের ডিসেম্বরে শাশুড়ির অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নিতে আলভেস মেক্সিকো থেকে স্পেনের বার্সেলোনায় যান। সেখানে অবস্থানকালে ৩০ ডিসেম্বর একটি নাইট ক্লাবে গিয়ে ২৩ বছর বয়সী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠে আলভেসের বিরুদ্ধে। এরপরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মার্কার খবরে এক কয়েদির বরাত দিয়ে বলা হয়েছে, কারাগারে আলভেস নীরবে নিভৃতে থাকার চেষ্টা করেন। তবে সকলের সঙ্গে খুবই ভালো ব্যবহার করেন। তিনি অনেক বড় তারকা। কিন্তু তার আচরণে মনে হয় খুবই সাধারণ একজন মানুষ। আলভেস যতদূর সম্ভব কারাগারে সকলকে সাহায্য করার চেষ্টা করছেন।

এ দিকে মার্কার ওই খবরে আলভেসের উকিল ক্রিস্টোবেল মার্টেলের বরাত দিয়ে বলা হয়েছে, ওই তরুণী এবং আলভেসের মধ্যে যা হয়েছে, সেটি পরস্পরের সম্মতিতে হয়েছে। এমনভাবে ঘটনাকে উপস্থাপন করা হলেও ফুটবলারের জামিন মেলেনি। 

কারাগারের নিয়তিকে মেনে নিয়ে আলভেস জানিয়েছিলেন, ‘সামনে যা আসবে মেনে নেব। আমি যখন মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছেড়েছিলাম, তখন থেকেই জীবনের কঠিন এবং জটিল পরিস্থিতি অতিক্রম করেছি। এই বার তেমনই এক কঠিন মুহূর্ত এসেছে। এটিও পার করব আমি। আমি কিছুতেই ভয় পাই না।’

ধর্ষণের অভিযোগ ওঠার পরে মেক্সিকোর ক্লাব পুমাস আলভেসের সঙ্গে চুক্তি বাতিল করে। এছাড়া ক্লাবটি ৪.৫ মিলিয়ন ডলার (৪৮ কোটি টাকার উপরে) ক্ষতিপূরণও দাবি করে। অন্যদিকে গুঞ্জন ওঠে স্ত্রী জোয়ানা সানজর সঙ্গে বিচ্ছেদের। তবে বিচ্ছেদের গুঞ্জন উড়িয় দিয়ে আলভেসের পাশে থাকার কথা জানান সানজ।

সর্বশেষ খবর