Tuesday, March 21, 2023

কার হাতে বিশ্বকাপ দেখতে চান শাহরুখ?

Date:

এ সম্পর্কিত পোস্ট

আটোয়ারীতে মাদরাসা অধ্যক্ষের বিরুদ্ধে জালিয়াতির মামলা

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড়।।   পঞ্চগড়ে মাও.আব্দুল মতিন সরকার (৫৭) নামে এক অধ্যক্ষের...

রিয়ালের মুখের হাসি কেড়ে নিল বার্সেলোনা

উত্তেজনায় ভরপুর এল ক্লাসিকোয় এবার জয় পেল বার্সেলোনা। শেষ...

রিয়ালের শিরোপার সম্ভাবনা শেষ, স্বীকার করলেন কর্তোয়া

লা লিগায় এবারের শিরোপার নিষ্পত্তির জন্য বেশ গুরুত্বপূর্ণ ছিল...

হ্যাটট্রিক জয়ে রিয়ালের বিপক্ষে বার্সার ‘সেঞ্চুরি’

এল ক্লাসিকো নিয়ে উন্মাদনাটা হয়তো আগের পর্যায়ে নেই। লিওনেল...

রেলস্টেশনের টিভিতে হঠাৎ পর্নো ভিডিও চালু

ভিড়ে ঠাসা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে আচমকা চলতে শুরু...

বিশ্বকাপের উন্মাদনায় পিছিয়ে নেই দেশ-বিদেশের তারকারাও। এ তালিকায় রয়েছেন শাহরুখ খানের নামও। এবারের বিশ্বকাপে বলিউড বাদশা কার হাতে জয়ের ট্রফি দেখতে চান জানেন?

সম্প্রতি টুইটারে ভক্তদের ১৫ মিনিট সময় দিয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। এ সময় যে কাউকেই প্রশ্ন করার সুযোগ দিয়েছিলেন তিনি। প্রশ্নের উত্তরও দিয়েছেন হৃদয় থেকে।

এমন সুযোগ পেয়ে ভক্তরা সময় নষ্ট না করেই শাহরুখকে বেঁধে দেয়া সময়ের মধ্যে প্রশ্ন করতে শুরু করে দেয়। ভক্তদের প্রশ্নের বিষয় ছিল শাহরুখের নতুন ছবি ‘পাঠান’ নিয়ে।

আবার অনেক ভক্ত প্রশ্ন করেছে এবারের বিশ্বকাপ ফুটবল নিয়ে। সব প্রশ্নের উত্তর দিতে দেরি না করলেও বিশ্বকাপের খেলা নিয়ে প্রশ্নের উত্তর দিতে সমস্যায় পড়ে গিয়েছিলেন শাহরুখ।

টুইটারে এক ভক্ত শাহরুখকে প্রশ্ন করেন, ‘বিশ্বকাপের ফাইনালে আপনি কাকে সমর্থন করবেন?’ জবাবে শাহরুখ বলেন, ‘মন বলছে মেসি। তাই না? কিন্তু এমবাপের খেলা দেখতেও খুব ভালো লাগে।’

কাতারের ফুটবল বিশ্বকাপের এবারের লড়াইয়ে আর্জেন্টিনার মুখোমুখি হবে ফ্রান্স। পরিসংখ্যান বলছে, ২০১৪ সালের পর এবারই বিশ্বকাপের ফাইনালে খেলতে নামছেন মেসিরা। সেবার জার্মানির কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছিল তার। তাই এবার বিশ্বকাপ জিতা মিস করতে চান না মেসি।

নিজের শেষ বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছেন তিনি। তার ঝুলিতে রয়েছে পাঁচটি গোল। ট্রফি জিততে ফাইনালে তাই মরিয়া মেসির দল।

অন্যদিকে ইতিহাসের সামনে দাঁড়িয়ে ফ্রান্স। ব্রাজিলের পরে দ্বিতীয় দল হিসেবে পর পর দুটি বিশ্বকাপ জিততে পারে তারা।

আর্জেন্টিনা তারকা মেসির মতো ফ্রান্সের এমবাপ্পেও ভালো ছন্দে রয়েছেন এবারের বিশ্বকাপে। তিনিও পাঁচটি গোল করেছেন। পরপর দুটি বিশ্বকাপ জেতার লক্ষ্যে নিয়েই তাই আজ মাঠে নামবে ফ্রান্স।

তাই শাহরুখের কাছে ভক্তের এমন প্রশ্নের উত্তর দেয়া বেশ কঠিন। আর এ কারণে তার উত্তরও ছিল রহস্যে ঘেরা। সরাসরি কোনো একটি দলকে সমর্থন করছেন না তিনি। তার মন বলছে, মেসি জিতলে আনন্দ পাবেন আবার এমবাপ্পের খেলাও দারুণ উপভোগ করেন তিনি।

সর্বশেষ সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here