কালীগঞ্জে অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার: গ্রফতার-২

এস এম আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট।।

লালমনিরহাটের কালীগঞ্জে উপজেলায় শাহাদাত হোসেন (২০) নামের এক অটোচালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মদাতী ইউনিয়নের নিপানিয়ার দোলা নামক স্থানথেকে ওই অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। নিহত শাহাদাত হোসেন (২০) কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের খালিশা মদাতী এলাকার লোকমান হোসেনের ছেলে বলে পুলিশ জানায়।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে শাহাদাত অটোসহ যথাসময়ে বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে শাহাদাতের বাবা লেকমান হোসেন কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের তৎপরতায় আটক করা হয় সুজন বাবু (২৩) নামের এক যুবককে। আটক সুজনের স্বীকারোক্তিতে পুলিশের একটি টিম উপজেলার নিপানিয়ার দোলা থেকে অটোচালক শাহাদাতের গলা কাটা লাশ উদ্ধার করে। আটক সুজন কিসামত মদাতী এলাকার আজিজার রহমানের ছেলে।

এদিকে সুজনের দেয়া তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ থানার পুলিশ লালমনিরহাট সদর থানা পুলিশের সহযোগিতায় লালমনিরহাট রেলস্টেশন এলাকা থেকে অটোরিকশা টি উদ্ধার সহ শামীম হোসেন (২৪) নামের আরও একজনকে গ্রেফতার করেছে । শামীম হোসেন কালীগঞ্জে উপজেলার খালিশা মদাতী এলাকার আমিরুল ইসলামের ছেলে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মোঃ সাজ্জাদ হোসেন ওই অটোচালক শাহাদাতের গলাকাটা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: