কালুখালিতে আ,লীগের আঞ্চলিক অফিস উদ্বোধন

- Advertisement -

রাজবাড়ীর কালুখালি উপজেলাধীন মোহনপুর বাজারে আওয়ামীলীগের আঞ্চলিক অফিস উদ্বোধন করেছেন জেলা আওয়ামীলীগের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু।এ সময় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

সোমবার (১০ জানুয়ারি) বিকেল ৫টা উপজেলার মাঝবাড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হারুন-আর-রশিদ এর সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বি এম এহতেশাম, কালুখালি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, সাবেক পাংশা উপজেলা শ্রমিক লীগের সভাপতি এ কে এম মহসিন, মাঝবাড়ি ইউনিয়নের নবনির্বাচিত ১নং ওয়ার্ডের মেম্বার মোস্তাফা কামাল,২ নং ওয়ার্ডের মেম্বার বাচ্ছু সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃ বিন্দ।

প্রথমেই জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু ফিতা কেটে আওয়ামীলীগের আঞ্চলিক অফিস উদ্বোধন করেন।

এছাড়া আওয়ামী লীগ, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং দেশ ও জাতির জন্য দোয়া করে মোনাজাত করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস সম্পর্কে আলোচনা করেন। এ সময় তিনি আরও বলেন এই অঞ্চলের আওয়ামীলীগের নেতাকর্মীদের দীর্ঘদিনের দাবী ছিলো একটা অফিসের। তাদের দীর্ঘদিনের দাবী আজ পুরোন হলো।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ