কাশিমারিতে চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন কামনায় জনসংযোগ করছেন গাজী আনিস

- Advertisement -

মোঃ আলফাত হাসান শ্যামনগর উপজেলা প্রতিনিধি।।

আসন্ন কাশিমাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী উন্নয়নের রুপকার দক্ষ রাজনীতিবিদ সকলের ভালবাসার প্রতীক বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান, সাবেক সাধারণ সম্পাদক শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ তরুন্যের অহংকার জননেতা গাজী আনিসুজ্জামান আনিস, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাশিমারি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আওয়ামী লীগ নেতা ও তরুণ রাজনীতিবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী, সাবেক সাধারণ সম্পাদক শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ তরুন্যের অহংকার জননেতা গাজী আনিসুজ্জামান আনিস, সামাজিক জনসেবামূলক কাজে এর আগেও জনগণের পাশে থাকার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি ও একজন উদীয়মান তরুণ সমাজ সেবক হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষকে। মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। সেই প্রতিশ্রুতি নেয়ে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রত্যেকটি গ্রামে বাড়ী-বাড়ী গিয়ে মানুষের দোয়া প্রত্যাশা করে যাচ্ছে।

স্থানীয়রা বলেন- তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে স্মরণ করি পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবক গাজী আনিসুজ্জামান আনিস কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গাজী আনিসুজ্জামান আনিস বলেন, আমাকে যদি দল মনোনয়ন দেয় আমি নিশ্চিত জনগণ তাদের ভোট আমাকে দিয়ে তাদের সেবা করার সুযােগ দিবেন, আমি নির্বাচিত হলে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

অসহায় গরীব দুঃখীদের বন্ধু গাজী আনিসুজ্জামান আনিস বলেন, আমি আপনাদের এলাকার সন্তান। আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।

অতীতেও ইউনিয়নের বিভিন্ন সমাজ উন্নয়ন জনহিতকর কাজে নিজেকে নিয়োজিত রেখেছি। আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।এজন্য আপনাদের সবার দোয়া ভালোবাসা সমর্থন একান্ত কামনা করছি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ