Homeবিনোদনকিয়ারার জন্য ঘর ভাঙতে বসেছিল ব্যবসায়ীর!

কিয়ারার জন্য ঘর ভাঙতে বসেছিল ব্যবসায়ীর!

রাত পোহালেই অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন জনপ্রিয় বলি অভিনেত্রী কিয়ারা আদভানি। কিন্তু আপনি কি জানেন, এই কিয়ারার জন্যই ঘর ভাঙতে বসেছিল ভারতের প্রথম শ্রেণির এক ব্যবসায়ীর।

ভারতের অন্যতম উদ্যোগপতি তথা ‘শার্ক ট্যাঙ্ক’ রিয়্যালিটি শো-এর বিচারক অশনীর গ্রোভার। তার আরও এক পরিচয় রয়েছে। তিনি জনপ্রিয় ‘ভারত পে’-এর কর্ণধার। তার সংসারের ভাঙনের কারণ হয়ে দাঁড়িয়েছিল বলি নায়িকা কিয়ারা।

অশনীর গ্রোভার কিয়ারাকে নিয়ে এমন মন্তব্য করেছেন নিজেই। কিয়ারাকে নিয়ে বড়সড় মন্তব্য করলেন ‘শার্ক ট্যাঙ্ক’-এর প্রাক্তন বিচারক। নিজের আত্মজীবনী ‘দোগলাপন’- এ তথ্য অপকটে স্বীকার করেছেন তিনি। ভারতে এ ‘আত্মজীবনী’ নাম্বার ওয়ান বেস্ট সেলারের একটি। যার সব কপি রাতারাতি বিক্রি হয়েছিল। 

ওই আত্মজীবনীতে তিনি জানান, তার এক বন্ধু বলিউডের তারকাদের বিয়ের ঘটকালি করেন। সেই বন্ধুই নাকি অশনীরের জন্য কিয়ারা আদভানিকে পাত্রী হিসেবে নির্বাচন করেন। এ কথা সঙ্গে সঙ্গেই মায়ের সঙ্গে আলোচনা করেন অশনীর।

আত্মজীবনীতে অশনীর আরও জানায়, ‘বিয়ে করলে কিয়ারা আদভানিকেই করব।’। এমন স্পষ্ট উত্তর দিয়েছিলেন তিনি তার মাকে। মা মেনে নিলেও অশনীরের এই ইচ্ছের কথা জানতে পেরে বেজায় চটে যান তার স্ত্রী মাধুরী গ্রোভার।

স্বামীর সঙ্গে দীর্ঘসময় কথা বলেননি মাধুরী। স্ত্রীর কাছে রীতিমতো জবাবদিহি করতে হয়েছিল অশনীরকে। শেষ পর্যন্ত কিয়ারার সঙ্গে তার আর বিয়ের পিঁড়িতে বসা হয়নি। অশনীরের জীবনের এই ঘটনা নিয়ে ‘শার্ক ট্যাঙ্ক’-এর মঞ্চে বিভিন্ন সময় হাসির পাত্রও হয়েছিলেন বিশিষ্ট ব্যবসায়ী অশনীর গ্রোভার।

সর্বশেষ খবর