কুষ্টিয়া কুমারখালীতে মুক্তিযোদ্ধাদের নামে বরাদ্দকৃত বেদখল জমি পুনরুদ্ধার করলেন উপজেলা প্রশাসন

কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়া কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়নের নগরকয়া মৌজায় ১১ জন বীর মুক্তিযোদ্ধাদের নামে বরাদ্দকৃত সরকারী ১ নং খাস খতিয়ানের জমি প্রায় সাত বছর পর অবৈধ দখলদারদের কবলে থেকে পুনরুদ্ধার করেছে উপজেলা প্রশাসন।

বুধবার উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে উল্লেখিত সম্পত্তি বীর মুক্তিযোদ্ধা কেছমত আলী ও লোকমান হোসেন নামের দুইজনকে সরেজমিন তদন্ত ও মাপজোখ করে দখলে দিয়েছে প্রশাসনের কর্মকর্তাগণ।


আরও পড়ুন>>


স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীলসমাজ, পুলিশ প্রশাসন ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে বৈঠক শেষে বীর মুক্তিযোদ্ধা কেছমত আলীর নামে বরাদ্দকৃত ২৫ শতাংশ ও বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেনের নামে বরাদ্দকৃত ২৫ শতাংশ জবর দখল মুক্ত করে বুঝে দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এম এ মুহাইমিন আল জিহান।


আরও পড়ুন>>


এসময় তিনি বলেন, স্বল্প সময়ের মধ্যে পর্যায়ক্রমে বাকী ৯জন কেও তাদের বরাদ্দকৃত জমি বুঝিয়ে দেওয়া হবে।
কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি, জেলা পরিষদের সাবেক প্রশাসক ও যুদ্ধাকালিন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জাহিদ হোসেন জাফর, উপজেলা মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এটিএম আবুল মনসুর মজনু, উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ আলী, পান্টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি টিপু মিঞা ও সাধারণ সম্পাদক সামিউর রহমান সুমন এ সময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: