কুষ্টিয়া ভেড়ামারা পৌরসভার নব-নির্বাচিত মেয়র কে নাগরিক সংবর্ধনা প্রদান

খাইরুল ইসলাম সম্রাট, কুষ্টিয়া প্রতিনিধি।।

কুষ্টিয়া ভেড়ামারা পৌরসভার নির্বাচনে নব-নির্বাচিত মেয়র আনোয়ারুল কবির টুটুলকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যাবসায়ী, সামাজিক-সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে । মঙ্গলবার বিকেলে ভেড়ামারা মডেল পাইলট হাইস্কুল প্রাঙ্গনে সংবর্ধনা প্রদান করেন পৌর নাগরিকগণ।

উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতার সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও জাসদ নেতা শরিফুল কবির স্বপন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনসার আলী, ভেড়ামারা পৌরসভার নব-নির্বাচিত মেয়র আনোয়ারুল কবির টুটুল, মেয়র পত্নী আমিনা খানম, কুষ্টিয়া জেলা নারী জোটের নেত্রী নাসিমা আলিম, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক অসীত সিংহ রায়, কৃষি বিষয়ক সম্পাদক বশির উদ্দিন বাচ্চু, পৌর জাসদের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু, সাধারণ সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বকুল, জাতীয় নারীজোট নেত্রী আরতী রানী সিংহ রায়, চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিকুর রহমান ছবি প্রমুখ।


আরও পড়ুন>>


বক্তারা পৌরবাসীর বিভিন্ন নাগরিক সমস্যার কথা তুলে ধরেন এবং দ্রুত এসব বিষয়ে প্রতিকারের তাগিদ দেন।
এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ব্যবসায়ী, সামাজিক -সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ জাসদ মনোনীত ভেড়ামারা পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও উপজেলা যুবজোটের সহ-সভাপতি আনোয়ারুল কবির টুটুলকে পুষ্পস্তবক দিয়ে সংবর্ধিত করেন।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: