Homeজেলাগভীর রাতে এমপি মোহনের ‘কার্যালয়ে’ আগুন

গভীর রাতে এমপি মোহনের ‘কার্যালয়ে’ আগুন

নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহনের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলা সদর রোডে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলা সদর রোডে ওই সংসদ সদস্যের ব্যক্তিগত কার্যালয় ও উপজেলা আওয়ামী লীগের কার্যালয় হিসেবে ব্যবহৃত টিনশেড ঘরে আগুন দেখতে পান স্থানীয়রা। এ সময় এগিয়ে গিয়ে তারা অফিসের জানালার গ্লাস ভাঙা ও দাহ্য পদার্থের দুর্গন্ধ পান। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় শিবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে অফিসের বিভিন্ন আসবাব পুড়ে গেছে।

আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা ও বর্তমান সংসদ সদস্য জহিরুল হক মোহনের নেতৃত্বে দুই ভাগে বিভক্ত দলটির রাজনীতি। এ নিয়ে উপজেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়টিতে যেত না দলের একাংশ।

সম্প্রতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ খানকে বাসায় ঢুকে গুলির ঘটনা ও চলমান রাজনৈতিক কোন্দলের জেরে দুর্বৃত্তরা জানালার গ্লাস ভেঙে কার্যালয়ে আগুন দিয়েছে বলে স্থানীয়রা মনে করছেন।

শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঁইয়া রাখিল বলেন, ঠিক কী কারণে কে বা কারা এ অগ্নিসংযোগ করেছে, এ মুহূর্তে নিশ্চিত করে বলা যাচ্ছে না।

নরসিংদী জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম জানান, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনা খতিয়ে দেখছেন। তদন্তের পর বলা যাবে এটি অগ্নিকাণ্ড নাকি নাশকতা।

সর্বশেষ খবর