গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

- Advertisement -

কুড়িগ্রামের নাগেশ্বরীতে গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে সফিকুল ইসলাম ওরফে সফি (৫২) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১২ মে) দুপুর ১২টার দিকে উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের মওয়ামারী গ্রামে এ ঘটনা ঘটে।

নাগেশ্বরী থানার এসআই তৌহিদুর রহমান জানান, মওয়ামারী গ্রামের মোজাফ্ফর হোসেন ওরফে সাবুল আর্মির বাড়ির সামনের বাগান পরিষ্কার করার জন্য কাজ করছিলেন দিনমজুর সফিকুল ইসলাম। এরই এক পর্যায়ে বিদ্যুৎ সরবরাহ লাইনের পাশে একটি ইউক্যালিপটাস গাছের ডাল কাটতে উপরে ওঠেন তিনি। এরপর ডাল কাটতে কাটতে নিচের দিকে নামার সময় অসাবধানতাবশতঃ হাতে ধরা একটি ডাল বিদ্যুৎ সরবরাহ লাইনে পড়লে সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে বিদ্যুতের লাইন বন্ধ করে লিটন মিয়াসহ অন্যরা তার মরদেহ নিচে নামিয়ে আনেন। এ অবস্থায় খবর পেয়ে পুলিশ দল সেখানে যান। এ সময় সেখানে বেরুবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মো. সোলায়মান আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবীউল হাসান জানান, মৃতের স্ত্রী রাহেনা বেগমসহ পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় আবেদন অনুযায়ী সফিকুল ইসলামের মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ