গুচ্ছের ভর্তিতে প্রক্সি দিতে এসে আবারও আটক ঢাবি শিক্ষার্থী

- Advertisement -

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষার প্রক্সি দিতে এলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে আটক করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনে সন্দেহ হওয়ায় ওই শিক্ষার্থীকে আটক করেন সহকারী প্রক্টর গৌতম কুমার সাহা ও আসাদুজ্জামান রিপন।

ঢাবির ওই শিক্ষার্থীর নাম আবির। সমাজবিজ্ঞান বিভাগ থেকে তিনি স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেছেন এবং জসিমউদ্‌দীন হলের আবাসিক ছাত্র। গুচ্ছ ভর্তি পরীক্ষায় মানবিক বিভাগে সেজান মাহফুজের ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে আসেন তিনি।

গুচ্ছ ভর্তি পরীক্ষায় সেজান মাহফুজের রোল ৩০৯৯৭৬। সেজান মাহফুজের পিতা ও মাতার নাম মাহফুজা বেগম-আব্দুল বারী। তিনি সেন্ট জোসেফ স্কুল অ্যান্ড কলেজ থেকে পড়ালেখা করেছেন।

প্রক্সি দিতে আসা ঢাবি শিক্ষার্থীর কাছ থেকে মোবাইল, মানিব্যাগ, ঘড়ি ও এটিএম কার্ড জব্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল গণমাধ্যমকে বলেন, ‘গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আইডি কার্ড-এর সঙ্গে মিল না পাওয়ায় তাকে আটক করা হয়েছে। আমরা তাকে পুলিশে সোপর্দ করেছি।’

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ