গৃহবধু আফরোজার লাশ মিললো ঘাতক স্বামীর উঠানে

মহেশখালীর নিখোঁজ গৃহবধূর আফরোজার লাশ পাঁচদিন পর অবশেষে পাওয়া গেছে। শনিবার রাত ১০টার দিকে স্বামী রাকিব হাসান বাপ্পীর বাড়ির উঠানের আঙিনায় পুঁতে রাখা অবস্থা থেকে লাশটি উদ্ধার করেছে পুলিশ। নিহত আফরোজার বড়ভাই মিজানুর রহমান ঘটনাস্থল থেকে এই তথ্য জানিয়েছেন।

কালারমারছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহির উদ্দীনের নেতৃত্বে পুলিশ লাশটি উদ্ধার করেছেন। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এসপি সার্কেল ও মহেশখালী থানার ওসি।


আরও পড়ুন>>


তথ্য মতে, উত্তর নলবিলার আওয়ামীলীগ নেতা হাসান বশিরের দ্বিতীয় স্ত্রীর ছেলে বদরখালী কলেজের প্রভাষক রকিব হাসান বাপ্পীর সাথে হোয়ানক পুঁইছড়ার মো: ইসহাকের মেয়ে আফরোজার বেগমের ৯ মাস আগে বিয়ে হয়। এটি রকিব হাসান বাপ্পির তৃতীয় বিয়ে নিহত আফরোজার দ্বিতীয় বিয়ে। আফরোজার প্রথম স্বামী মারা গেলে ঘাতক বাপ্পীর সাথে নিহত আফরোজার বিয়ে হয়। বাপ্পিও তার দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয় কিন্তু আফরোজার বিয়ের পর নতুন তালাক প্রাপ্ত স্ত্রীর সাথে যোগাযোগ শুরু করা নিয়ে আফরোজা আর বাপ্পির মধ্যে দাম্পত্য কলহের শুরু হয়।

জানা যায়, প্রায় সময় দ্বিতীয় স্ত্রী’র সাথে কথা বলা নিয়ে আফরোজাকে অমানুষিক নির্যাতন করতো ঘাতক স্বামী রকিব হাসান বাপ্পি। নির্যাতনের মাত্রা বেড়ে গেলে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। পরে উভয় পরিবারের সম্মতিতে আফরোজাকে নির্যাতন না করার মর্মে মামলাটি নিষ্পত্তি করা হয়। ১২ অক্টোবর নিখোঁজ হয় আফরোজা নিখোঁজের সাথে সাথে পালিয়ে যায় স্বামী রাকিব হাসান বাপ্পী। এরপর থেকে আফরোজার পরিবারের লোকজন বিভিন্নভাবে খোঁজ করেও আফরোজাকে না পেয়ে মনে সন্দেহ পোষণ করে কান্নাকাটি শুরু করে। পরে নিহতের বড় ভাই মিজান বাদী হয়ে একটি মিসিং ডাইরি করেন। অবশেষে ১৮ অক্টোবর মধ্যরাতে বাপ্পির দ্বিতীয় ঘরের মেয়ে শিশু জারার কথার সূত্র ধরে পুলিশ বাপ্পির উঠানে পুঁতে রাখা লাশটি উদ্ধার করেন।


আরও পড়ুন>>


নিহত আফরোজার পরিবারের দাবী ওসি আবদুল হাঁই কালারমারছড়া ফাঁড়ির পুলিশকে তদন্তের দায়িত্ব দিলে তারা অবহেলা করেছেন বলে অভিযোগ করেন আফরোজার বড়ভাই মিজান। এই ঘটনা ধামাচাপা দিতে বাপ্পীর ছোট বোনের জামাই শহীদুল ইসলাম কাজল বেশ দৌড়াদৌড়ি করেছে। তিনি ফাঁড়ির পুলিশকে ম্যানেজ করেছে বলে অভিযোগ করছিলো মিজান।

গত শুক্রবার কয়েকজন লোক নিয়ে খোঁজ করতে গেলে ফাঁড়ির কনস্টেবল হাসান মিজানকে পিস্তল ধরে ভয়ভীতি দেখায় বলে দাবি করেন মিজান। এ হত্যার সাথে বাপ্পীর মা রোকেয়া হাসানসহ পরিবারের লোকজন জড়িত বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমান বাপ্পির পরিবারের সবাই পলাতক রয়েছে এখনো পর্যন্ত এই ঘটনায় কাউকে আটক করা যায়নি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

ছাত্রলীগের টেন্ডারবাজ নেতাদের আটক করেও ছেড়ে দিল পুলিশ

কুড়িগ্রাম জেলার রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্স এ টেন্ডারবাজীর অভিযোগে ছাত্রলীগের সাবেক সভাপতি সহ ৪ জন যুবককে আটক করে রৌমারী থানা পুলিশ। ৪ঘন্টা পর অদৃশ্য ইশারায়...

কিশোরগঞ্জে মুক্তিযোদ্ধার রাইসমিল জবরদখলের সত্যতা মিলছে

মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী)।। কিশোরগঞ্জে বীর মুুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবুলের রাইসমিল ও গোডাউন ঘর জবরদখলের প্রাথমিক সত্যতা পেয়েছেন তদন্ত কমিটি। বুধবার দুপুরে তদন্ত কমিটির প্রধান উপজেলা...

লালমনিরহাট জেলার ৬ ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত

আলতাফ হোসাইন সুমন, লালমনিরহাট।। লালমনিরহাট জেলার ৬টি ইউনিয়নে মঙ্গলবার (২০ অক্টোবর) উপ-নির্বাচন অনুষ্টিত হয়েছে। এর মধ্যে জেলার হাতীবান্ধা উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকা প্রতিক...

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

তপন বর্মন, পঞ্চগড়।। পঞ্চগড় সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় কসির উদ্দিন (ফাগু) (৬৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (২১ অক্টোবর) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা...
%d bloggers like this: