গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান ও প্রাইভেট কারের সংঘর্ষে নিহত ৩, আহত-৫

গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যান ও প্রাইভেট কারের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছে। দূর্ঘটনাটি ঘটে শুক্রবার (৩১ জুলাই) ভোর বেলা উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের বালুয়া নুনদহ ব্রীজ এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে রংপুরগামী টাইলস বোঝাই কভার্ডভ্যানটি ঐ স্থানে পৌছিলে বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে কভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।এতে টাইলস বোঝাই কাভার্ড ভ্যানে থাকা ৩জন যাত্রী নিহত এবং পাঁচজন যাত্রী আহত হয়। তারা ঢাকা থেকে বাড়ী ফিরছিল।

নিহতরা হলেন, রংপুরের পীরগঞ্জ উপজেলার বানেস্বর গ্রামের মোশারফ হোসেনের ছেলে আশিকুর রহমান (৫৬), গঙ্গাচড়া উপজেলার কিশমতপুর গ্রামের মল্লিক আলীর ছেলে সাহেব মিয়া (৩০), একাই উপজেলার ইসমতপুর গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে কাজল মিয়া (৩২)। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ পরিচালক এনামুল হক জানান, ভোর সাড়ে ৫ টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ২টি দল হাইওয়ে পুলিশের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। এসময় দুর্ঘটনা কবলিত বন্ধ থাকা কাভার্ড ভ্যানের মধ্যে মৃত অবস্থায় ৩ জনকে ও আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করা হয়।

- Advertisement -

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

প্রতিবেদক

সর্বশেষ সংবাদ

Bengali Bengali English English German German Italian Italian
%d bloggers like this: