গোলাপগঞ্জের উত্তর আলমপুরে বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে অপপ্রচারের অভিযোগ

রাসেল আহমদ, গোলাপগঞ্জ ( সিলেট) প্রতিনিধি: 

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামে বিভিন্ন উন্নয়নমূলক কাজ নিয়ে একটি মহল অপপ্রচারে লিপ্ত রয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় সমাজসেবক ও উপজেলা ছাত্রলীগ কর্মী রাশেদ আহমদ তারেক।

রাশেদ আহমদ তারেকের উদ্যোগে উত্তর আলমপুর গ্রামের ২০০০ ফুট দুরবর্তী জায়গায় গত (১৩ ডিসেম্বর) ২০২০ ইংরেজি রোজ রবিবার সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ গোলাপগঞ্জ জোনাল অফিসের আওতাধীন ৫টি পরিবারে বিদ্যুৎ সংযোগ প্রদান নিয়ে এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি ও গোলাপগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব রুহিন আহমদ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জনাব জিল্লুর রহমান, উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নিরাপদ সড়ক চাই সভাপতি ইলিয়াস বিন রিয়াছত, গোলাপগঞ্জ উপজেলার সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি শহির উদ্দিন শরীফ, গোলাপগঞ্জ উপজেলা গণদাবী পরিষদের সভাপতি আব্দুল লতিফ সরকার ও সাধারণ সম্পাদক আব্দুল করীম পাখি প্রমুখ।


আরও পড়ুন>>


বাদেপাশা ইউনিয়নের উত্তর আলমপুর গ্রামে সরকারের উন্নয়নের পাশাপাশি স্থানীয় লোকজন ও গ্রামের তরুণ সমাজসেবক রাশেদ আহমদ তারেক নিজ উদ্যোগে বিভিন্ন সামাজিক উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত রেখে চলেছেন।

রাশেদ আহমদ তারেক অভিযোগ করে বলেন, স্থানীয় একটি স্বার্থান্বেষীমহল তার উন্নয়ন কর্মকান্ড সহ্য করতে না পেরে ব্যক্তিগত বিষয়ে তার পরিবার পরিজন নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে (ফেইসবুক) বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা তথ্য ও মানহানিকর সংবাদ প্রচার করছে এবং উন্নয়ন কাজে সহযোগিতাকারী স্থানীয় লোকজনকে বিভিন্নভাবে হুমকি প্রদান করা হচ্ছে। তারেক এসব বিষয় প্রশাসনকে অবগত করছেন এবং আমার পরিবারের বিরুদ্ধে যেসব মিথ্যা তথ্য ও মানহানিকর সংবাদ প্রকাশ করা হয়েছে তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: