রাজবাড়ীতে চালককে মারধর করে অটো ছিনতাইয়ের সময় আটক ৩

বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে অটো ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় চালক বাধা দিলে তাকে মারধর করে পালানোর সময় তিনজনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন মঞ্জু মোল্যা (৪৮), মো. রিপন মিয়া (৩৩) ও আইনুল মিয়া ওরফে শামীম (৪০)।

অটো চালক আকমল হোসেন বলেন, ‘বুধবার রাত ৯টার দিকে বাড়ির গ্যারেজে অটো গাড়িটি চার্জে লাগিয়ে সামনে ও পিছনে শিকল দিয়ে তালা দিয়ে রাখি। রাত সাড়ে ৩টার দিকে অটো গাড়ি রাখার স্থান থেকে শব্দ শুনে আমার মা ঘরের জানালা দিয়ে টর্চ লাইট মেরে দেখতে পান কিছু লোক আমার অটো গাড়িটি নিয়ে যাচ্ছে। মায়ের ডাকাডাকি শুনে দ্রুত উঠে রহিম সরদারের মোড়ে গাড়ির সামনে গিয়ে আটকানোর চেষ্টা করি। এ সময় রিপন মিয়া তার হাতে থাকা রড দিয়ে আমাকে আঘাত করে রাস্তার উপর ফেলে দেন।


আরও পড়ুন


পরে আমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে গুলি করার হুমকি দেন। টর্চের আলোতে লোকজন দেখতে পান তাদের কাছে গুলি করার কোনো অস্ত্র নেই। তাৎক্ষণিক তাদেরকে অটোগাড়িসহ আটক করা হয়। পালানোর চেষ্টা করলে লোকজনের সাথে ধস্তাধস্তি হলে তারা আঘাতপ্রাপ্ত হন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা নাম প্রকাশ করেন। পরে থানার পুলিশে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে গাড়ি, আটককৃত তিনজন ও লোহার রড উদ্ধার করে। বৃহস্পতিবার বালিয়াকান্দি থানায় তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছি।’

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, অটোর মালিক তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এর মধ্যে রিপন মিয়া নামে এক আসামির বিরুদ্ধে নরসিংদী এবং কুমিল্লা থানায় ডাকাতি ও দস্যুতার একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত তিন আসামিকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের অন্যান্য সংবাদ

Leave a Reply

লেখক

সর্বশেষ সংবাদ

%d bloggers like this: